শাবিপ্রবির আবাসিক হল খুলছে ২৫ অক্টোবর

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সব আবাসিক হল খুলবে আগামী ২৫ অক্টোবর। শুধু আবাসিক হলের বৈধ শিক্ষার্থীরাই হলে উঠতে পারবে। এক্ষেত্রে তাদের অন্তত এক ডোজ টিকা নেয়া থাকতে হবে।

গতকাল মঙ্গলবার (৫ অক্টোবর) বিকালে অনলাইন প্ল্যাটফর্ম জুমে বিশ্ববিদ্যালয়ের ১৬৭তম একাডেমিক কাউন্সিল সভায় এ সিদ্ধান্ত হয়। বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্ত অনুযায়ী, ২৫ অক্টোবর সকাল ১০টা থেকে বিশ্ববিদ্যালয়ের সব আবাসিক হল খুলে দেয়া হবে। ওইদিন হলে প্রবেশ করতে পারবে স্নাতকোত্তরের শিক্ষার্থীরা। ২৬ অক্টোবর স্নাতক চতুর্ষ বর্ষ, ২৭ অক্টোবর তৃতীয় বর্ষ, ২৮ অক্টোবর দ্বিতীয় বর্ষ ও ২৯ অক্টোবর প্রথম বর্ষের শিক্ষার্থীরা হলে উঠতে পারবে। 

তবে অছাত্র বা ছাত্রত্ব নেই এমন কেউ হলে উঠতে পারবে না এবং শিক্ষার্থীদের অন্তত এক ডোজ টিকা নেয়া থাকবে হবে। ক্যাম্পাস ও আবাসিক হলে সকল শিক্ষার্থীকে শতভাগ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। 

অক্টোবরের শেষে হল খুললেও নভেম্বর মাসের প্রথম সপ্তাহ থেকে কিছু কিছু বিভাগে সশরীরে ক্লাস শুরু হতে পারে। তবে অনলাইনে চলতে থাকা বিভিন্ন বিভাগের ক্লাসকার্যক্রম অব্যাহত থাকবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //