ঢাবির শতবর্ষে এসিইউ'র অভিনন্দন

২০২১ সালের পয়লা জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শতবর্ষে পদার্পণ করবে। আর এই গৌরবময় শতবর্ষ উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের সাথে সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছে অ্যাসোসিয়েশন অফ কমনওয়েলথ ইউনিভার্সিটিজ (এসিইউ)। 

শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় লন্ডনে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় এ অভিনন্দন জানানো হয়। ঢাবি উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান এসিইউ’র নির্বাচিত কাউন্সিল মেম্বার হিসেবে এই সভায় অংশগ্রহণ করেন।

সভায় নির্ধারিত আলোচ্যসূচি ছাড়াও উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান এসিইউ’র সদস্য বিশ্ববিদ্যালয়সমূহ (পাঁচ শতাধিক) কিভাবে শিক্ষা, গবেষণা ও উচ্চশিক্ষা বৃত্তি প্রদানে পারস্পারিক সহযোগিতা ও আন্তঃসম্পর্ক বৃদ্ধি করতে পারে সে বিষয়ে সকলের দৃষ্টি আকর্ষন করেন। তিনি এসিইউ’র কাউন্সিল সদস্য ও এসিইউ’র সদস্য বিশ্ববিদ্যালয়সমূকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে আগামী বছর অনুষ্ঠেয় আন্তর্জাতিক সেমিনারসহ বিভিন্ন আয়োজনে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানান।

এসিইউ কাউন্সিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে উপাচার্য, বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র-শিক্ষক, প্রক্তন শিক্ষার্থীসহ সংশ্লিষ্টদের অভিনন্দন জ্ঞাপন করেন। এছাড়া, এসিইউ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উদযাপনকে কেন্দ্র করে আন্তঃবিশ্ববিদ্যালয় সম্পর্ক উন্নয়ন ও উচ্চশিক্ষা-গবেষণার ক্ষেত্রে সার্বিক সহযোগিতা প্রদানের সদিচ্ছা ব্যক্ত করে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh