‘মোস্ট ইনোভেটিভ কোম্পানি’ হিসেবে পুরস্কার পেল র‌্যাবিটহোল

কনটেন্ট ম্যাটার্সের মালিকানাধীন জনপ্রিয় স্পোর্টস ওটিটি ও লাইভ স্ট্রিমিং প্ল্যাটফর্ম র‌্যাবিটহোলকে এ বছরের ‘মোস্ট ইনোভেটিভ কোম্পানি’ টাইটেল-এ ভূষিত করেছে ওয়ার্ল্ড ইনোভেশন কংগ্রেস।

সম্প্রতি মুম্বাইয়ের ‘তাজ ল্যান্ড এন্ডস’ হোটেলে ওয়ার্ল্ড ইনোভেশন কংগ্রেসের ১৬ তম অধিবেশনে কনটেন্ট ম্যাটার্সের হয়ে এই সম্মাননা গ্রহণ করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও কঙ্গোর অনারারী কনসাল জিয়াউদ্দিন আদিল। 

বিশ্বের প্রায় ১৮৪টি দেশের প্রতিনিধিদের নিয়ে গঠিত ওয়ার্ল্ড ইনোভেশন কংগ্রেস প্রতিবছর ১৮টি ক্যাটাগরিতে এই পুরস্কার দিয়ে আসছে। এশিয়া প্যাসিফিক অঞ্চলের ইন্ডাস্ট্রি এক্সপার্টদের নিয়ে গঠিত জুরি বোর্ডের বিবেচনায় এই সম্মাননা প্রদান করা হয়।

র‌্যাবিটহোল বাংলাদেশের শীর্ষ স্পোর্টস ওটিটি ও লাইভ স্ট্রিমিং প্ল্যাটফর্ম। এর পেইড প্ল্যাটফর্মে প্রায় ৮৫ লাখ কাস্টমার এই পর্যন্ত বিশ্বকাপ, এশিয়া কাপ, টি-২০ ওয়ার্ল্ড কাপ, ইংলিশ প্রিমিয়ার লীগসহ বিভিন্ন লাইভ স্ট্রিমিং উপভোগ করে আসছে। র‌্যাবিটহোলের আগে সর্বশেষ ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড ২০২৩ এর চ্যাম্পিয়ন দল এবং আইসিটির অস্কারখ্যাত এপিকটা ২০২৪ এর বিশেষ সম্মাননা পেয়েছে।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //