নারী উদ্যোক্তা ফোরামের ৪র্থ বর্ষপূর্তি ও ঐকতান মেলা অনুষ্ঠিত

২ এবং ৩ মার্চ দুইদিন ব্যাপি নারী উদ্যোক্তা ফোরামের চার বছর পূর্তি উপলক্ষে অনুষ্ঠিত হলো ঐকতান মেলা ২০২৪। ধানমন্ডির নিউ সেলিব্রেটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত এ মেলায় অংশগ্রহণ করে নারী উদ্যোক্তা ফোরামের সদস্যসহ সারা দেশের দেশীয় পণ্য নিয়ে কাজ করা উদ্যোক্তারা। বর্ষপূর্তি আয়োজনে ছিল দেশের বিভিন্ন স্থান থেকে আগত উদ্যোক্তাদের নিজের তৈরি পণ্য প্রদর্শনী ও সেল, আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সেমিনার, জাতীয় শিশু দিবস উপলক্ষে নারী উদ্যোক্তাদের সন্তানদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ সাংস্কৃতিক অনুষ্ঠান।

নারী উদ্যোক্তা ফোরামের সভাপতি রাফিয়া আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় চিত্র তারকা ও ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ফেরদৌস আহমেদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিকর্ণ কুমার ঘোষ-সিইও, এফবিসিসিআই ইনোভেশন অ্যান্ড রিসার্চ সেন্টার, ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তী- ব্যবস্থাপনা পরিচালক, ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা। সম্মানিত অতিথি ছিলেন নাজমুন নাহার- ডিরেক্টর, ফিন্যান্স এন্ড কমপ্লায়েন্স, ইউসেপ বাংলাদেশ,  ড. তানজিবা রহমান- চেয়ারম্যান, বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটি (বিএফডিএস)। 

নারী উদ্যোক্তা ফোরাম এমন একটি সংগঠন যেখানে নিজের এবং তাদের কমিউনিটি সদস্যের প্রচার ও বিকাশের জন্য একসাথে কাজ করে। সদস্যদের ব্যবসায়ের প্রচার ও বিকাশের সুযোগ তৈরি করার জন্য পণ্য প্রদর্শনী ও ব্যবসায়ীক সচেতনতা তৈরি করার জন্য এ আয়োজন। 

বর্ষপূর্তি অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলো ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা এবং ট্রেইনিং সহযোগী ছিলো উত্তরণ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //