এনটিটিএন অংশীদারদের সম্মাননা জানাল গ্রামীণফোন

টেলিকম শিল্পখাত সংশ্লিষ্ট প্রতিষ্ঠান ও অংশীজনদের নিয়ে সম্প্রতি ‘এনটিটিএন পার্টনার সম্মাননা অনুষ্ঠান’ আয়োজন করেছে গ্রামীণফোন।

গ্রামীণফোনের ফাইবারাইজেশন যাত্রা এবং দেশের সবচেয়ে বড় ও এক নম্বর নেটওয়ার্ক তৈরির জন্য ভবিষ্যতকে শক্তিশালী করার ক্ষেত্রে নেশনওয়াইড টেলিকমিউনিকেশন ট্রান্সমিশন নেটওয়ার্ক (এনটিটিএন) অংশীদারদের সম্মাননা জানাতে সম্প্রতি এ অনুষ্ঠান আয়োজন করে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইয়াসির আজমান তাদের ছয়জন এনটিটিএন অংশীদারদের ক্রেস্ট এবং আন্তরিক ধন্যবাদ জানান। তারা হলেন যথাক্রমে- বাংলাদেশ রেলওয়ে, বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড (বিটিসিএল), পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ (পিজিসিবি), সামিট কমিউনিকেশনস, ফাইবার @ হোম, এবং বাহন লিমিটেড।

অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান নির্বাহী (সিইও) ইয়াসির আজমান ভবিষ্যৎ-উপযোগী নেটওয়ার্ক অবকাঠামো নির্মাণে অংশীদারিত্ব ও সহযোগিতার ওপরে গুরুত্বারোপ করে বলেন, দেশজুড়ে স্মার্ট কানেক্টিভিটি নিশ্চিতে একটি শক্তিশালী নেটওয়ার্ক অবকাঠামো অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ লক্ষ্য অর্জনে গ্রামীণফোন ও এর এনটিটিএন অংশীদার প্রতিষ্ঠানসমূহের মধ্যে অংশীদারিত্ব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। দেশের প্রত্যন্ত অঞ্চলসহ উজ্জ্বল ভবিষ্যতের জন্য স্মার্ট নাগরিক তৈরিতে নির্ভরযোগ্য সংযোগ নিশ্চিত করতে আমাদের ঐক্যবদ্ধ হওয়ার এবং একসাথে কাজ করার এখনই সময়। বিগত বছরগুলোতে দৃঢ় প্রতিশ্রুতি নিয়ে আমাদের পাশে থাকার জন্য আমাদের সকল অংশীদারদের ধন্যবাদ।

অনুষ্ঠানে অংশীদার প্রতিষ্ঠানের প্রতিনিধিরা বাংলাদেশকে স্মার্ট ভবিষ্যতের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে যৌথ প্রচেষ্টার জন্য গ্রামীণফোন ও অন্য অংশীদারদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে। তারা এ প্রচেষ্টায় সম্পৃক্ত হতে পেরে তারার আনন্দিত ও গর্বিত এবং ভবিষ্যতেও এ অংশীদারিত্ব অব্যাহত রাখার প্রত্যাশা ব্যক্ত করেন তারা।

বিগত বছরগুলোতে গ্রামীণফোন দেশজুড়ে কানেক্টিভিটির পরিসর বৃদ্ধিতে নিরলসভাবে কাজ করেছে। গ্রামীণফোনের ফাইবারাইজেশন যাত্রা কোটি গ্রাহকের জন্য ডেটা নেটওয়ার্ক সেবার অভিজ্ঞতার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। ২০২২ সালে, গ্রামীণফোন এর পুরো নেটওয়ার্কের ৪০ শতাংশ ফাইবারাইজেশনের আওতাভুক্ত করার মাইলফলক অর্জন করেছে, যা এ শিল্পখাতে নতুন মানদণ্ড স্থাপন করেছে। এনটিটিএন অংশীদারদের সাথে ফলপ্রসূ অংশীদারিত্ব ও সহযোগিতার মাধ্যমেই এ মাইলফলক অর্জন সম্ভব হয়েছে। এ যাত্রায় এনটিটিএন অংশীদাররা অগ্রণী ভূমিকা পালন করেছে। গ্রামীণফোন এর অংশীদারদের প্রচেষ্টার যথাযথ মূল্যায়ন এবং তাদের অবদানকে স্বীকৃতি প্রদানের মধ্য দিয়ে শীর্ষস্থানীয় দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে নিজেদের ভূমিকা পালনে অঙ্গীকারবদ্ধ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //