দুর্গাপূজায় ৫ দিন ছুটির ফাঁদে ভোমরা স্থলবন্দর

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে টানা পাঁচদিন ছুটির ফাঁদে পড়েছে সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর। এ সময় সব ধরনের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে স্থলবন্দরের ইমিগ্রেশন দিয়ে ভারতে পাসপোর্টধারী যাত্রী সাধারণের চলাচল অব্যাহত থাকবে।

আজ সোমবার (১১ অক্টোবর) আমদানি-রফতানিকারক ব্যবসায়ী সংগঠন ভোমরা সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান নাছিম একথা জানিয়েছেন। 

তিনি বলেন, সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের ওপারে দুর্গাপূজা উপলক্ষ্যে ভারতীয় ঘোজাডাঙ্গা এক্সপোর্টার, সিঅ্যান্ডএফ এজেন্ট ওয়েলফেয়ারও ট্রাক ওনার্স এ্যাসোশিয়েশনের যৌথ সভার আলোচনা ও প্রদান করা এক চিঠিতে আগামী ১২ অক্টোবর (মঙ্গলবার) থেকে ১৬ অক্টোবর (শনিবার) পর্যন্ত টানা পাঁচদিন আমদানি-রফতানি বন্ধ রাখার সিদ্ধান্তের কথা জানায়। এ সময় ভোমরা স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। 

তিনি আরও বলেন, এ সংক্রান্ত একটি চিঠি ভোমরা স্থল শুল্ক কাস্টমস ও ভোমরা সিঅ্যান্ডএফ এ্যাসোসিয়েশনকে দিয়েছে। তবে ১৭ অক্টোবর থেকে বন্দর যথারীতি আমদানি-রফতানি কার্যক্রম চালু হবে।

ভোমরা ইমিগ্রেশন পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে ভোমরা স্থলবন্দরে টানা পাঁচদিন ব্যবসায়ীদের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও স্থলবন্দর দিয়ে পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //