এমটিবি ও ব্র্যাকের সমঝোতা স্মারক

কোভিড-১৯ মহামারিতে ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যার্থে বাংলাদেশ ব্যাংকের বিশেষ সিএসআর প্রকল্পের আওতায় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং ব্র্যাকের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

সম্প্রতি রাজধানীর গুলশানে এমটিবির প্রধান কার্যালয়ে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

এই সমঝোতা স্মারকের আওতায় এমটিবি, ব্র্যাক পরিচালিত ‘সামাজিক দূর্গ’ কার্যক্রমের মাধ্যমে নতুনভাবে সৃষ্ট কোভিড-১৯ মহামারিতে বাংলাদেশের অধিক সংক্রমিত সীমান্ত জেলা রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের ক্ষতিগ্রস্ত মানুষের সহযোগিতায় সিএসআর কার্যক্রম পরিচালনা করবে।

নতুনভাবে সৃষ্ট কোভিড-১৯ মহামারি মোকাবেলায় বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা অনুযায়ী বিশেষ এই সিএসআর প্রকল্পের সূচনা হয়। ‘সামাজিক দূর্গ’ প্রকল্পটির আওতায়  দেশের ৩৫টি জেলার প্রায় ৭.৭ কোটি মানুষের মাঝে মাস্ক বিতরণ, স্বাস্থ্যসেবা এবং কোভিড-১৯-এর টিকাদানে সহযোগিতার মাধ্যমে সেবা পৌঁছে দেয়া হচ্ছে।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমানের উপস্থিতিতে তুষার ভৌমিক (চিফ ফাইন্যান্সিয়াল অফিসার, ব্র্যাক) এবং সৈয়দ রফিকুল হক (অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার, এমটিবি) নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এছাড়াও ব্র্যাকের পরিচালক, হেল্থ, নিউট্রিশন ও পপুলেশন প্রোগ্রাম ডা. মোরশেদা চৌধুরী এবং এমটিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা রেইস উদ্দীন আহমদ ও হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট আজম খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //