প্রতিদিন সিলেট যাবে ইউএস-বাংলার ৩ ফ্লাইট

ঢাকা-সিলেট-ঢাকা রুটে যাত্রীদের ভ্রমণকে আরো বেশি স্বাচ্ছন্দ ও সময় উপযোগী করতে ফ্লাইট বাড়িয়ে তিনটি করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

আগামীকার রবিবার (২৫ অক্টোবর) থেকে প্রতিদিন ঢাকা থেকে সিলেট যাবে এই তিন ফ্লাইট। 

আজ শনিবার (২৪ অক্টোবর) সংস্থাটির পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে বলা হয়, বাংলাদেশের অন্যতম বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স শীতকালীন সময়সূচি অনুযায়ী আগামীকাল ২৫ অক্টোবর থেকে ঢাকা-সিলেট-ঢাকা রুটে প্রতিদিন তিনটি ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। বর্তমানে ইউএস-বাংলা ঢাকা-সিলেট রুটে প্রতিদিন দুইটি ফ্লাইট পরিচালনা করছে। ঢাকা-সিলেট-ঢাকা রুটে যাত্রীদের ভ্রমণকে আরো বেশি স্বাচ্ছন্দ ও সময় উপযোগী করতে আগামীকাল থেকে একটি ফ্লাইট বাড়ানো হয়েছে। 

এতে আরো বলা হয়, ২৫ অক্টোবর থেকে প্রতিদিন সকাল ৮টা, দুপুর ১টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ঢাকা থেকে সিলেট এবং সিলেট থেকে ঢাকায় প্রতিদিন সকাল ৯টা ১৫ মিনিট, ২টা ৫০মিনিট ও সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট চলাচল করবে। ঢাকা থেকে সিলেটে ওয়ানওয়ের ন্যূনতম ভাড়া ২৬৯৯ টাকা (সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ)।  

টিকিট সংক্রান্ত বিস্তারিত তথ্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো সেলস্ অফিসে যোগাযোগ করে জানা যাবে। এছাড়া ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে ফোন করে জানা যাবে।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //