বাণিজ্য মেলায় ওয়ালটন ফ্রিজের প্রি-বুকিংয়ে ১০ হাজার টাকা ছাড়

বাংলাদেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটন বাজারে আনছে মুঠোফোনে নিয়ন্ত্রণযোগ্য স্মার্ট রেফ্রিজারেটর। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৬ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে ওই স্মার্ট রেফ্রিজারেটর প্রদর্শন করছে ওয়ালটন। এর দাম ৯৯,৯১০ টাকা।

মেলায় বিনামূল্যে প্রি-বুক দিলে ১০ হাজার টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। আগামি এপ্রিল মাসে বাজারে আসার পর ক্রেতারা যেকোনো ওয়ালটন প্লাজা থেকে স্মার্ট ফ্রিজটি ডেলিভারি নিতে পারবেন।

ওয়ালটন রেফ্রিজারেটর বিভাগের সিইও প্রকৌশলি গোলাম মুর্শেদ জানান, ওয়াই-ফাই মডিউলের মাধ্যমে ইন্টারনেট কানেকশন ব্যবহার করে মোবাইল ফোনের মাধ্যমে স্মার্ট ফ্রিজ নিয়ন্ত্রণ করা যাবে। এর বিশেষ ফিচারের মধ্যে রয়েছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই), এলইডি ডিসপ্লে, ফ্রিজের অভ্যন্তরে বিশেষ ক্যামেরা, অ্যাডভান্স টেম্পারেচার কন্ট্রোল, ইন্টেলিজেন্ট ইনর্ভার্টার কম্প্রেসর, টুইন কুলিং, ডোর ওপেনিং অ্যালার্ম, আয়োনাইজার, হিউম্যান ডিটেক্টর, অটো ডিফ্রস্ট, স্পেশাল আইস মেকিং জোন, ময়েশ্চার কন্ট্রোল জোন, পরিবেশবান্ধব আর৬০০এ রেফ্রিজারেন্ট, নন-ফ্রস্ট, ন্যানো হেলথ কেয়ার, এন্টিফাংগাল ডোর গ্যাসকেট ইত্যাদি অত্যাধুনিক প্রযুক্তি ও সুবিধা।

ওয়ালটনের সেলস ও বিপণন বিভাগের অ্যাডিশনাল ডিরেক্টর শহিদুজ্জামান রানা জানান, স্মার্ট রেফ্রিজারেটরের পাশাপাশি বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে রয়েছে দেড় শতাধিক মডেলের রেফ্রিজারেটর, ফ্রিজার এবং বেভারেজ কুলার। মেলা থেকে যেকোনো মডেলের ফ্রিজ কিনলেই ১০ শতাংশ মূল্যছাড় পাচ্ছেন গ্রাহকরা। পাশাপাশি দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫ এর আওতায় ‘উইন্টার ফেস্টিভ্যাল’-এ রয়েছে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগসহ নিশ্চিত ক্যাশব্যাক। এসব সুবিধা উপভোগ করা যাবে বাণিজ্য মেলার শেষদিন পর্যন্ত।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //