জাপান মেডিকেল ও গার্ডিয়ান ইন্স্যুরেন্সের চুক্তি স্বাক্ষর

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ সম্প্রতি গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর করেছে যার অধীনে জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের প্রায় ২৮৩ জন কর্মী গ্রুপ লাইফ ইন্স্যুরেন্স উপভোগ করবেন। 

গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা এম মনিরুল আলম এবং জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. মোয়াজ্জেম হোসেন তাদের কোম্পানির পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেছেন।

এ সময় গার্ডিয়ান ইন্সুরেন্সের এসভিপি এবং হেড অফ সেলস মাহমুদ আফসার ইবনে হোসেন, অফিসার, কর্পোরেট সেলস মো. দিদারুল আনোয়ার, গার্ডিয়ান ইন্সুরেন্সের সিনিয়র অফিসার সিআরএম মো. সাইফুল ইসলাম এবং জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের পক্ষ থেকে ডিএমডি ও সিএফও হিদেও কোজিমা, সহকারী পরিচালক, নীতি ও পরিকল্পনা সানজানা বিনতে সুকুর, সহকারী পরিচালক (এইচআরএম) ড. রুখসানা পিঙ্কি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ হসপিটাল একটি জাপানী সংস্থা, শিপ হেলথ কেয়ার হোল্ডিংস এবং আইশি মেডিকেল গ্রুপ বাংলাদেশের একটি যৌথ প্রকল্প। সম্প্রতি, তারা তাদের সিএসআর এর আওতায় দরিদ্রদের জন্য ৭৫টি হসপিটাল বেড দেওয়ার পরিকল্পনা করেছে। 


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //