সালমানকে বিশেষ নির্দেশিকা, মার্কিন মুল্লুকে গুলিবর্ষণের ছক

পয়লা বৈশাখের দিন বলিউড অভিনেতা সালমান খানের বাড়িতে হামলা হয়। বাইকে করে এসে গুলি চালিয়েছে দুষ্কৃতকারীরা। ঘটনায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নড়েচড়ে বসেছে মুম্বাইয়ের পুলিশ-প্রশাসন। তদন্তভার গিয়েছে ক্রাইম ব্রাঞ্চের হাতে। এদিকে ঘটনার দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং। 

বলিউডের ভাইজান সালমান খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ গুজরাটের ভুজ থেকে তাদের গ্রেপ্তার করে। মুম্বাই পুলিশের বিশেষ টিম গুজরাটে গিয়ে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে। 

জানা গিয়েছে, ধৃতদের নাম ভিকি গুপ্তা (২৪) ও সাগর পাল (২১)। ধৃতদের মুম্বাই নিয়ে আসা হচ্ছে। 


তবে প্রাণনাশের হুমকি, গুলিবর্ষণ, কোনো কিছুই টলাতে পারেনি বলিউডের ভাইজানকে। সেই কারণেই গুলিবর্ষণের ২৪ ঘণ্টা পরেই ডাকাবুকো সালমান পা রাখলেন বাড়ির বাইরে। তবে একা নন, সালমানকে ঘিরে ছিল কঠোর নিরাপত্তা। একই সঙ্গে সালমান খানকে বিশেষ নির্দেশিকা দেওয়া হয়েছে। কী সেই নির্দেশিকা? পুলিশের অনুমতি ছাড়া নাকি ভাইজানকে ‘গ্যালাক্সি’ ছাড়তে বারণ করা হয়েছে। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, মার্কিন মুল্লুকে বসেই এই গুলিবর্ষণের ছক কষা হয়েছিল। সেখানেই লরেন্স বিষ্ণোইর ভাই, অনমোল বিষ্ণোই রোহিত গোদরা নামের এক শুটারকে দায়িত্ব দেয়। এমনকি বহু মাস আগে থেকে পুরোটা প্ল্যান করা ছিল। 

জানা যায়, বহু আগে থেকেই মুম্বাইয়ে ঘাঁটি গেড়েছিল আততীয়ারা। বহুদিন ধরেই সালমানের গ্যালাক্সির আশপাশে ঘুরেও তথ্য জোগাড় করেছে বলে খবর রয়েছে। অনেকেই মনে করছেন, এই ঘটনায় মুম্বাই পুলিশের গাফিলতি রয়েছে। কারণ প্রতিদিনই সালমানের গ্যালাক্সির সামনে মুম্বাই পুলিশের একটি ভ্যান দাঁড়িয়ে থাকে। মূলত নিরাপত্তার কারণেই এই ভ্যানের ব্যবস্থা রয়েছে মুম্বাই পুলিশের। তবে রবিবার সকাল থেকেই নাকি এই ভ্যানটিকে দেখতে পাওয়া যায়নি। এমনকি সিসি ক্যামেরা ফুটেজেও ধরা পড়েছে তা। সিসি ক্যামেরা ফুটেজে দেখা যায়, দুই বাইক আরোহী এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে। বুলেট গিয়ে লাগে সুপারস্টারের বাড়ির দেওয়ালে। গুলি চালিয়েই পালিয়ে যায় দুষ্কৃতকারীরা। ঘটনার পরই তদন্ত শুরু করে মুম্বাই পুলিশ।

শোনা গিয়েছে, ভাইজানের বাড়ির সামনে নিরাপত্তার জন্য নাকি অন্তত ১০টি টিম মোতায়েন করা হয়েছে। 

পুলিশ সূত্রে খবর, অন্তত চার রাউন্ড গুলি চালানো হয়েছে। আর প্ল্যান করেই দুষ্কৃতকারীরা এসেছিল। তাদের মুখ পুরোপুরি ঢাকা ছিল। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //