অনন্ত আম্বানির প্রি-ওয়েডিংয়ে যে উপহার দিলেন শাহরুখ-সালমান

ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির প্রি ওয়েডিং অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন শোবিজ জগতের সুপারস্টাররা। গুজরাটের জামনগরে তিন দিনব্যাপী আয়োজিত প্রি ওয়েডিং অনুষ্ঠানে যোগ দেন পপগায়িকা রিহানা থেকে শুরু করে বিশ্বের নামকরা সব তারাকারা। অতিথি হিসেবে ছিলেন বলিউডের সুপারস্টার শাহরুখ খান ও সালমান খানও।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ ইন্ডিয়ার এক প্রতিবেদন অনুসারে, অনন্ত আম্বানির বিয়েতে মার্সিডিজ বেঞ্জের একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন শাহরুখ। যেটির মূল্য প্রায় সাড়ে ৫ কোটি রুপি। অন্যদিকে সালমান খান উপহার দিয়েছেন দামি এক ঘড়ি। যেটা শুধু অনন্ত আম্বানির জন্য অর্ডার করে তৈরি করা হয়েছে। এ ছাড়াও অনন্তর স্ত্রী রাধিকার জন্য ডায়মন্ডের কানের দুল উপহার দিয়েছেন বলিউডের ভাইজানখ্যাত এই তারকা।

এদিকে তিন দিনব্যাপী অনুষ্ঠিত হওয়া এই প্রাক-বিয়ের আয়োজনটি এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল বিয়ের খেতাব জিতে নিয়েছে। প্রায় এক হাজার কোটি রুপি খরচ করে আয়োজন করা হয়েছে অনন্ত ও রাধিকার বিয়ের। যে আয়োজনে বাঘা বাঘা সব তারকা ব্যক্তিত্ব হাজির ছিলেন।

অনন্ত আম্বানির প্রি ওয়েডিং অনুষ্ঠানে এক মঞ্চে নাচতে দেখা গেছে শাহরুখ, সালমান ও আমির খানকে। সুরের তালে মঞ্চ মাতিয়েছেন পপতারকা রিহানা, অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল। সব মিলিয়ে যেন তারার হাট বসেছিল গুজরাটের জামনগরে।

উল্লেখ্য, চলতি বছরের ১২ জুলাই হবে মূল বিয়ের আয়োজন। তখন ধর্মীয় রীতিতে সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি ও রাধিকা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //