নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি

ভারতীয় অভিনেত্রী সানি লিওনের ছবি নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে ছাপা হয়েছে। উত্তর প্রদেশে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ডে ছাপানো ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। 

গতকাল শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, এক উদ্ভট পরিস্থিতিতে অভিনেত্রী সানি লিওনের ছবি উত্তর প্রদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে দেখা গেছে। ‘সানি লিওন’ নামের অ্যাডমিট কার্ড এবং এই অভিনেত্রীর ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রবেশপত্রে পরীক্ষার তারিখ রয়েছে শনিবার (১৭ ফেব্রুয়ারি)।

উত্তর প্রদেশ পুলিশ রিক্রুটমেন্ট অ্যান্ড প্রমোশন বোর্ডের (ইউপিপিআরবি) ওয়েবসাইটে সানি লিওনের ছবি দিয়ে নিবন্ধন করা হয়েছে। ইউপিপিআরবি শনিবার রাজ্যটির ৭৫টি জেলায় ২ হাজার ৩৮৫টি পরীক্ষা কেন্দ্রে এই নিয়োগ পরীক্ষা নেয়।

ফর্ম অনুসারে, সানি লিওনের পরীক্ষার কেন্দ্র ছিল কনৌজের তিরওয়া তহসিলের শ্রীমতি সোনেশ্রী মেমোরিয়াল গার্লস কলেজ। কনৌজ পুলিশের সাইবার সেল এই বিষয়ে তদন্ত শুরু করেছে।

সংবাদমাধ্যম বলছে, উত্তর প্রদেশ পুলিশ রিক্রুটমেন্ট অ্যান্ড প্রোমোশন বোর্ডের ওয়েবসাইটে কনস্টেবল পদের জন্য রেজিস্ট্রেশনেই সানি লিওনের ছবি দেখা গেছে। শনিবার ছিল কনস্টেবল পদে নিয়োগের পরীক্ষা। সেখানেই দেখা যায়, অ্যাডমিট কার্ডে সানি লিওনের ছবি। এরপরই পুলিশে খবর দেওয়া হয়।

সংবাদমাধ্যম বলছে, উত্তর প্রদেশের এই কনস্টেবল নিয়োগ পরীক্ষায় শনিবার কমপক্ষে ১২০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এরা সকলেই ভুয়া পরীক্ষার্থী ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //