এবছর ওটিটিতে নজর কাড়লেন যেসব অভিনেত্রী

ওটিটি দুনিয়ায় এ বছর সেরা অভিনেত্রীদের মধ্যে দর্শকদের মন জিতেছেন বলিউডের অনেক অভিনেত্রী। নেটফ্লিক্স কাঁপিয়েছেন কারিনা কাপুর থেকে সুস্মিতা সেন। দেখে নিন ওটিটি দুনিয়ায় বছরের সেরা পাঁচ অভিনেত্রীদের। 

সুস্মিতা সেন
ওটিটিতে এ বছর দুটি কাজ করেছেন সুস্মিতা সেন। একটি 'আরিয়া ৩' সিরিজ আর অন্যটি পূর্ণদৈর্ঘ্যের ছবি 'তালি'। দুটি ক্ষেত্রেই নিজ অভিনয়গুণে মত জিতেছেন সুস্মিতা সেন। 'আরিয়া ৩'-এ তার অ্যাকশন কৌশল এবং 'তালি'তে এক রূপান্তরকামীর চরিত্রে তার অভিনয়ে মুগ্ধ ওটিটির দর্শক। 

কারিনা কাপুর
নেটফ্লিক্সের সিরিজ জানে জান-এ কারিনা কাপুর সম্পূর্ণ এক ভিন্নধারার ছবিতে অভিনয় করেছেন। দর্শকদের পছন্দের বেবোকে ওয়েব সিরিজের স্ক্রিনে একেবারে অন্যরূপে দেখতে পেয়ে সবাই বেশ উচ্ছ্বসিত। 

মোনা সিং
মেড ইন হেভেন, 'কালাপানি' এবং 'কাফাস'- তিন তিনটি ছবিতে দুর্ধর্ষ অভিনয় করেছেন মোনা সিং। বলিউডের দুনিয়ায় নবাগতা হলেও অভিনয়ের ক্ষেত্রে কোথাও নিজেকে অপারদর্শী প্রমাণ করেননি মোনা। 'মেড ইন হেভেন ২'-এ বুলবুল, 'কালাপানি'তে ড. সৌদামিনী সিং এবং 'কাফাস'-এ সীমা বশিষ্ঠের ভূমিকায় অভিনয় করেছেন মোনা।

জাহ্নবী কাপুর
চার নম্বরে আছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কপূর। জাহ্নবী বলতেই এখন দর্শকমনে ভেসে ওঠে 'নিশা'র নাম। 'বাওয়াল' ছবিতে এই চরিত্রে জাহ্নবীকে দর্শক সম্পূর্ণ অন্য রূপে দেখতে পেয়েছেন। সমালোচনা হলেও মৃগীরোগীর ভূমিকায় অভিনয় করে সাহসের পরিচয় দিয়েছেন তিনি। 

কাজল আগরওয়াল
কাজল এর আগে অনেক ওটিটি ছবিতে অভিনয় করলেও তার ওটিটি জীবনের মোড় ঘোরানো অধ্যায় সূচিত হয়েছে দ্য' ট্রায়াল' সিরিজে নয়নিকার চরিত্রে অভিনয়ের মাধ্যমে। এখানে কাজল আগরওয়াল একজন উকিল। 

এদিকে এ বছর ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডসে সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কৃত হয়েছেন আলিয়া ভাট। ডারলিংস ছবিতে অভিনয়ের জন্য সমালোচকদের বিচারেও তিনি সেরা অভিনেত্রীর শিরোপা পেয়েছেন। অন্যদিকে 'স্কুপ' সিরিজে অভিনয়ের জন্য অন্যতম সেরা অভিনেত্রী মনোনীত হয়েছিলেন কারিশ্মা তান্না। ফলে এই তালিকায় তারাও আছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //