২ দিন পর চোখ খুললেন শ্রেয়াস তালপাড়ে

বলিউডের জনপ্রিয় অভিনেতা শ্রেয়াস তালপাড়ে বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এ ঘটনার ৪৮ ঘণ্টা পর চোখ খুলেছেন এই অভিনেতা। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতার স্ত্রী।

শ্রেয়াসের পরিবারের এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ৪৭ বছরের এই অভিনেতা এখন ভাল আছেন। অস্ত্রোপচার সফল হয়েছে তার। চোখ খুলে পরিবারের সদস্যদের দিকে তাকিয়ে হাসি দিয়েছেন তিনি। পরিবার-পরিজনদের আশা খুব শিগগিরই কথা বলবেন শ্রেয়াস।

অভিনেতার স্ত্রী দীপ্তি তালপাড়ে তার স্বামীর স্বাস্থ্যের খবর জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, আমাদের বন্ধু, শুভানুধ্যায়ী সকলের কাছে কৃতজ্ঞ আমাদের কঠিন সময়ে এ ভাবে পাশে দাঁড়ানোর জন্য। আপনাদের সকলকে স্বস্তির সঙ্গে জানাচ্ছি, আমার স্বামী এখন আগের থেকে অনেক ভাল আছেন। আর কয়েক দিন পরে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসতে পারব। চিকিৎসক টিমের কাছে আমি কৃতজ্ঞ। এমন এক দুঃসময়ে আপনারা যেভাবে পাশে থেকে আমাদের দু’জনকে ভরসা দিয়েছেন, তার জন্য ধন্যবাদ।

প্রসঙ্গত, ওয়েলকাম-৩ এর শুটিং শেষে বাড়ি ফেরার পর বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় তিনি অসুস্থ বোধ করলে তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, অভিনেতা হৃদরোগে আক্রান্ত হয়েছেন। পরে ওইদিনই রাতে শ্রেয়াস তলপাড়ের এনজিওপ্লাস্টি করা হয়। পরে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়,তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে।

এদিকে শ্রেয়াসের অত্যন্ত ঘনিষ্ঠ অন্য জনপ্রিয় অভিনেতা ববি দেওল ভক্তদের শেয়াসের জন্য প্রার্থনা করতে বলেন। তিনি বলেন, আমি এইমাত্র তার স্ত্রীর সাথে কথা বললাম। সে সত্যিই খুব খারাপ ছিল, দৃশ্যত তার হৃদপিন্ড প্রায় দশ মিনিটের জন্য বন্ধ হয়ে গিয়েছিল। এখন তারা তাকে পুনরুজ্জীবিত করেছে এবং একটি এনজিওপ্লাস্টি করেছে। তাই প্রার্থনা করুন যেন তিনি ভালো হয়ে যান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //