বচ্চন বাড়ির সম্পত্তি ভাগ হয়ে যাওয়ার গুঞ্জন

বলিউডের প্রভাবশালী ‌‘বচ্চন’ পরিবারের অন্দরের সমীকরণ যেন প্রতিদিন বদলাচ্ছে। এবার সামনে এলো নতুন তথ্য। শোনা যাচ্ছে হিন্দি সিনেমার শাহেনশাহ অমিতাভ বচ্চন পরিবারের সহায় সম্পত্তি ভাগ হতে যাচ্ছে। 

দিন কয়েক আগেই শোনা যাচ্ছিল, বচ্চনদের বাড়ি ছেড়ে নাকি বাপের বাড়িতেই বেশিরভাগ সময় কাটাচ্ছেন ওই বাড়ির বউ ঐশ্বরিয়া রাই বচ্চন। 

এ ছাড়াও শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চনের অম্লমধুর সম্পর্কের ফিসফিসানি অনেকেরই কানে গিয়েছে। বচ্চনদের বাড়ির দীপাবলির পূজায় হাজির ছিলেন না ঐশ্বরিয়া। মেয়েকে নিয়ে দীপাবলির আগেই শহর ছাড়েন তিনি।

এবার শোনা যাচ্ছে, চলতি বছরের দীপাবলিতে বাবা অমিতাভ বচ্চন নাকি মেয়ে শ্বেতাকে উপহারস্বরূপ লিখে দিয়েছেন তার সাধের ‘প্রতীক্ষা’।

অমিতাভ বচ্চনের বাবা হরিবংশ রাই বচ্চন তাকে এই বাংলোটি উপহার দিয়েছিলেন। বলা যেতে পারে অভিনেতার প্রথম সম্পত্তি এটি। এই বাড়িতেই অমিতাভ থাকতেন তার বাবা-মায়ের সঙ্গে। প্রতীক্ষায় দু’টি অংশ রয়েছে। একটি ৮৯০.৪৭ স্কয়ার ফুট। অন্যটি ৬৭৪ স্কয়ার ফুট। গত ৮ নভেম্বর এই গিফ্ট ডিড সই করা হয়েছে বলেই খবর। গিফ্ট ডিডের নথির ছবিও প্রকাশ্যে এসেছে। 

জানা গেছে, এই গিফ্ট ডিডের জন্য ৫০.৬৫ লাখ টাকা স্ট্যাম্প ডিউটি দেওয়া হয়েছে। অমিতাভ এবং জয়া যৌথভাবে তাদের মেয়ে শ্বেতাকে এই বাংলো উপহার দিলেন। তবে এই বাংলোর দাম আনুমানিক ৫০ কোটি।

তা হলে কী বচ্চনদের অন্দরের মনোমালিন্যের জেরেই শুরু হয়েছে সম্পত্তির ভাগ-বাটোয়ারা? আনন্দবাজারসহ ভারতের অনেক গণমাধ্যমই এ নিয়ে দুয়ে দুয়ে চার মেলাচ্ছে। তাদের প্রশ্ন এসব নিয়েই কি ঝামেলায় দীপাবলির পূজাতে এলেন না ঐশ্বরিয়া?

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //