গায়ত্রীর সঙ্গে রোমাঞ্চে মজেছেন বাদশা

সম্প্রতি ভারতে মুক্তি পেয়েছে র‌্যাপার বাদশার গান ‘জাওয়াব’। গানটিতে বাদশার সাথে জুটি বেঁধেছেন হালের জনপ্রিয় বলিউড মডেল ও অভিনেত্রী গায়ত্রী ভরদ্বাজ।

গতানুগতিক র‌্যাপের বাইরে এই রোমান্টিক গানে গায়ত্রী-বাদশার রসায়ন রীতিমত মুগ্ধ করছে দর্শকদের। অনলাইন ভিডিও প্ল্যাটফর্ম ইউটিউবে এখন পর্যন্ত মিউজিক ভিডিওটি দেখা হয়েছে প্রায় ৭৩ লাখ বার।


বাদশার সাথে জুটি বাঁধা প্রসঙ্গে গায়ত্রী বলেন, 'আমার ছবির প্রচারের সময় ইন্ডিয়া’স গট ট্যালেন্টে বাদশার সঙ্গে দেখা হয়েছিল। সেসময় তিনি তার নতুন গানের জন্য একজন শীর্ষস্থানীয় মডেলের খোঁজ করছিলেন... এরপর সবকিছু খুব দ্রুত ঘটেছিল এবং আমাকে ৩ দিনের মধ্যে গানটির শুটিংয়ের জন্য মানালিতে যেতে হয়। এটা একটা ’ম্যাজিক্যাল মোমেন্ট’ ছিল আমার জন্য।’

প্রসঙ্গত, গায়ত্রী ভরদ্বাজ ২০১৮ সালে ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় দিল্লি এবং মিস ইউনাইটেড কন্টিনেন্টস প্রতিযোগিতায় ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন।

একই বছরে তিনি টাইমস অফ ইন্ডিয়ার ‘৫০ মোস্ট ডিজায়ারেবল উইমেন’ তালিকার ৫ম স্থানে উঠে আসেন।

গায়ত্রী ভরদ্বাজ হিন্দি চলচ্চিত্রে আসেন ‘ইত্তু সি বাত’ নামের একটি রম-কম সিনেমা দিয়ে। সেখানে তিনি স্বপ্না চরিত্রে অভিনয় করেছিলেন।

তিনি পরবর্তীতে ঋত্বিক সাহোরের বিপরীতে ‘ইশক এক্সপ্রেস’ -এ তানিয়া চরিত্রে এবং ‘হাইওয়ে লাভ’-এ ইনায়া চরিত্রে অভিনয় করেন।

এবছর তেলেগু ফিল্ম ‘টাইগার নাগেশ্বরা রাও’- এ রবি তেজা বিপরীতে অভিনয় করেন গায়ত্রী ভরদ্বাজ, যা কিছুদিন আগে মুক্তি পেয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //