সালমানের পকেটে প্রথম দিনেই ১০০ কোটি

১২ নভেম্বর মুক্তি পাচ্ছে সালমান খানের ‘টাইগার ৩’। দিওয়ালিতে ফ্যানদের জন্য ভাইজানের উপহার এটি। সালমান-ক্যাটরিনা জুটি এবারেও চড়াবে উন্মাদনার পারদ। চলচ্চিত্র বাণিজ্য-বিশেষজ্ঞদের অনুমান, প্রথম দিনেই ১০০ কোটি পার করবে এই ছবি।

সপ্তাহের প্রথম দিন থেকেই শুরু হয় ‘টাইগার ৩’-এর টিকিটের অগ্রিম বুকিং। খবর পেতেই যেন তৈরি ছিলেন অনুরাগীরা। বুকিং শুরু হতেই টিকিট কেনার হিড়িক। বেলা বারোটার মধ্যেই কোটি টাকার টিকিট বিক্রি হয়। একাধিক শো হাউসফুল হওয়ার পথে।

চলচ্চিত্র বিশেষজ্ঞ তরণ আদর্শ জানান, সোমবার সালমান-ক্যাটরিনার ছবির অগ্রিম বুকিং ঝড়ের গতিতে শুরু হয়েছে। চঠজ ওহড়ী সকালের মধ্যেই ২০ হাজার টিকি বিক্রি হয়ে গিয়েছে। সিনেপলিসে টিকিট বিক্রি হয়ে গিয়েছে প্রায় চার হাজার। কলকাতার একাধিক শো প্রায় ফুল দেখাচ্ছে। কিং খানকেও দেখা যাবে ‘টাইগার ৩’ সিনেমায়। ছবিতে খল চরিত্রে দেখা যাবে ইমরান হাসমিকে। শাহরুখ-সালমানকে দেখার উচ্ছ্বাস তো আছেই অনুরাগীদের মনে। সঙ্গে রয়েছে এক নয়া ধামাকা। অনেক দিন ধরেই হৃত্বিক রোশনকে এই ছবিতে দেখা যাবে, এই নিয়ে উঠেছিল জল্পনা। অবশেষে সেই জল্পনার অবসান হলো।

সূত্রের খবর অনুযায়ী, যশরাজ ফিল্মস সলমান, এসআরকে এবং কবীর ওরফে হৃতিক রোশনকে নিয়ে ‘ওয়ার ২’ বানানোর পরিকল্পনা করেছিল। তবে হঠাৎ তাদের প্ল্যানে এসেছে বদল। টাইগার ৩-তেই আদিত্য চোপড়া এই ট্রায়োকে প্রথমবার পর্দায় আনতে চলেছেন। এই ছবিতে সম্ভবত গুপ্তচরের ভূমিকাতেই দেখা যাবে হৃত্বিককে। যদিও ছবির টিমের তরফে এখন পর্যন্ত এ বিষয়ে কিছু জানানো হয়নি। যশরাজ ফিল্মস এবং সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় তৈরি হয়েছে এই স্পাইভার্স। অর্থাৎ স্পাইদের মাল্টিভার্স, যেখানে ‘পাঠান’, ‘টাইগার’ ও ‘ওয়ার’- এই তিন ফ্র্যাঞ্চাইজি নিয়ে তৈরি হয়েছে বলিউডের ক্রসওভার। স্পাই ইউনিভার্সের শেষ ছবি ছিল ‘পাঠান’। শাহরুখ-পাঠানকে বাঁচাতে তখন চলন্ত ট্রেনে আচমকাই এসে পৌঁছেন টাইগার-সলমান। পর্দায় ঝড় তুলেছিল পাঠান-টাইগারের বন্ধুতার সেই দৃশ্য। এই ছবিতে টাইগারের সাহায্যে এগিয়ে আসবেন পাঠান, এমনটাই খবর।

এর আগে ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির মাধ্যমে দর্শকের মন জয় করেছেন সালমান। প্রযোজনা সংস্থা হিসেবে লাভের মুখ দেখেছে যশরাজ ফিল্মসও। এদিকে টাইগার-৩-এর আগে সালমানকে দেখা গিয়েছিল ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে। এ বছরে এপ্রিল মাসে মুক্তি পায় এই ছবি। অভিনেতার ‘বিগ বাজেট’ ছবি হওয়া সত্ত্বেও বক্সঅফিসে খুব একটা হিট করতে পারেনি এই ছবি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //