স্বামীর সঙ্গে রসায়ন জমে না দীপিকার

স্বামী রণবীর সিংয়ের সঙ্গে রসায়ন জমে না বলে অভিযোগ করলেন অভিনেত্রী দীপিকা। দীপিকা বলেন, আমার মনে হয়, হৃতিক রোশনের সঙ্গে আমার রসায়ন বেশ নজরকাড়া। সেটা ‘ফাইটার’ সিনেমায় সবাই দেখতেই পাবেন।

‘রাম-লীলার’ পরে ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’, ‘৮৩’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তারা। পর্দায় তাদের জমজমাট রসায়ন নজর কেড়েছে দর্শকেরও। এখন তারা দুজন বিবাহিত। পাঁচ বছরের সংসার তাদের। এ জুটির প্রেমে মজে অনুরাগীরা। তা সত্ত্বেও রণবীরের সঙ্গে রসায়ন নাকি একেবারেই পছন্দ নয় দীপিকার! সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। 

২০১২ সালে দীপিকার প্রেমে পড়ার বছর তিনেকের মাথায়, ২০১৫ সালেই নাকি তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রণবীর। ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজনে সেই গোপন তথ্যও ফাঁস করেন পর্দায় বাজিরাও। ২০১৫ সাল থেকেই নাকি একে অন্যের প্রতি অঙ্গীকারবদ্ধ ছিলেন তারা। 

করণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এর প্রথম পর্বেই কফি হাউসে দেখা যেতে চলেছে রণবীর এবং দীপিকাকে। সেখানে এসেই নিজের মনের দুঃখের কথা জানান রণবীর। 

রণবীরের দাবি, তাদের দু’জনের রসায়ন নাকি একেবারেই মনে ধরে না দীপিকার। রণবীরের কথায়, দীপিকার মনে হয় তাকে রণবীর কাপুরের সঙ্গে খুব ভালো মানায়, আর আমাকে আনুশকা শর্মার সঙ্গে। আমি দীপিকাকে ভুল প্রমাণ করে দেখাব। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //