ঐশ্বরিয়াকে ‘প্লাস্টিক বিউটি’ বলে কটাক্ষ

ঐশ্বরিয়া রাইয়ের সৌন্দর্যে মুগ্ধ হননি, এমন পুরুষ খুঁজে পাওয়া দায়। কেবলমাত্র ভারত নয়, সারা বিশ্বে তার তার রূপের প্রশংসা হয়।

সিনেমায় খুব একটা দেখা যায় না ঐশ্বরিয়াকে। তবে মাঝে মাঝে বিভিন্ন ধরনের ফ্যাশন অনুষ্ঠানে তাকে দেখা যায়। সম্প্রতি তাকে দেখা গেল মুম্বাইয়ের এক ফ্যাশন ইভেন্টে। সেখানে তোলা কিছু ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামেও।

অনুষ্ঠানে ঐশ্বরিয়ার পরনে ছিল ডিপ নেকলাইনের লম্বা কালো গাউন। হাতের বর্ডারে ছিল সাদা সুতা দিয়ে ফুলের বুনোট। একই সুতার কাজ পোশাকের নীচের দিকেও।

ছবি প্রকাশের পরেই ঐশ্বরিয়াকে ভালোবাসায় ভরিয়ে দেন অনুরাগীরা। তবে প্রশংসার চেয়ে কটাক্ষের সংখ্যা বেশি। বেশিরভাগ নেটিজেন তাকে প্লাস্টিক বিউটি বলছেন।

একজন কমেন্টে লেখেন, ‘একাধিক স্তরে এয়ারব্রাশ করা হয়েছে। এটা তার ফিগার বা মুখ কোনোটাই নয়। বয়সের সঙ্গে ওজন বাড়াটাকে কেন মানুষ ইতিবাচকভাবে নেয় না? তার মতো শিক্ষিত নারী থেকে এটা আশা করা যায় না।’

আরেকজন লিখলেন, ‘ছবি অনেক বেশি ফোটোশপড। আপনি যেমন, তেমনভাবেই নিজেকে গ্রহণ করার চেষ্টা করুন।’

তৃতীয় জন মন্তব্য করলেন, ‘আশা করি সব ছবিতে এ রকম অতিমাত্রায় ফটোশপ ব্যবহার করবেন না আপনি। এমনিতেই আপনি সুন্দরী। প্রযুক্তির সাহায্য নেওয়ার দরকার আপনার অন্তত পরে না। এ রকম করলে আপনার থেকে ভুল শিক্ষা পাবে অল্প বয়সীরা।’

এর আগে প্যারিস ফ্যাশন উইকে উপস্থিত হয়ে ‘বাড়তি ওজন’ নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয় ঐশ্বরিয়াকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //