শাবানাকে চুমু খেয়ে বিতর্কের মুখে ধর্মেন্দ্র

বলিউডে দীর্ঘ বছর পর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র মত আরেকটি রোমান্টিক সিনেমা নিয়ে এলেন করন জোহর। এ সিনেমায় তরুণ জুটি আলিয়া ভাট ও রণবীর সিং এর রসায়নের পাশাপাশি দর্শকদের নজর কেড়েছে রকি ও রানির ঠাকুমা ও দাদুর ভূমিকায় শাবানা আজমি ও ধর্মেন্দ্র।

রোমান্স নির্ভর এ সিনেমায় শাবানাকে ধর্মেন্দ্রর চুমু খাওয়া নিঃসন্দেহে দর্শকদের জন্য একটা চমকই বটে। তবে এ নিয়ে তৈরি হওয়া নানা বিতর্ক। অবশেষে মুখ খুললেন ধর্মেন্দ্র নিজেই।

টাইমস অব ইন্ডিয়ার বলছে, প্রথম বার ‘লাইফ ইন আ মেট্রো’ সিনেমায় নাফিসা আলিকে চুমু খেয়েছিলেন অভিনেতা ধর্মেন্দ্র। এত বছর পর আবার শাবানার ঠোঁটে ঠোঁট ছোঁয়ালেন তিনি। এমন ঘনিষ্ঠ দৃশ্যে তাকে দেখে অনেকেই বিরূপ মন্তব্য করেছেন।

তবে এ সম্পর্কে ধর্মেন্দ্রের জানান, ভালোবাসার কোনো বয়স হয় না। তার কথায়, আমার মনে হয়, যে কোনো বয়সের মানুষ তার ভালোবাসার মানুষের প্রতি এভাবেই অনুভূতি জানান। এ দৃশ্যে শুট করার সময় আমি বা শাবানা, কেউই বিন্দুমাত্র অস্বস্তি অনুভব করিনি।

পাশপাশি নাফিসা আলির সঙ্গে চুম্বনের প্রসঙ্গে টেনে বলেন, ‘শেষ বার যখন নাফিসাকে চুম্বন করি, দর্শক সাদরে গ্রহণ করেছিলেন। তবে সব সময় একটা চাপ থাকে আগেরবারের তুলনায় ভালো করার’। বলেই অভিনেতা হাসিতে ফেটে পড়েন।

২৮ জুলাই শুক্রবার মুক্তি পেয়েছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’, মুক্তির দিনেই ১১ কোটির ব্যবসা করেছে ছবিটি। রণবীর-আলিয়া ছাড়াও এ সিনেমায় রয়েছেন জয়া বচ্চন, শাবানা আজমি, ধর্মেন্দ্রর মতো তারকারাও।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //