শ্বেতার মেয়ের সঙ্গে নবাবপুত্রের চুটিয়ে প্রেম

সামনে ক্যামেরা, পাশে সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের ছেলে ইব্রাহিম আলি খান-দেখতে পেয়েই মুখ লুকিয়েছিলেন পলক তিওয়ারি। রটেছিল ডেটিংয়ের গুঞ্জন। সেই গুঞ্জন গাঢ় হতেই অস্বীকার করেছিলেন সালমান খানের ছবির এই নায়িকা। কিন্তু যত দিন যাচ্ছে তত যেন আলগা হচ্ছে গোপনীয়তা।

একসঙ্গে রেস্তোরাঁ থেকে শুরু করে মুভি-ডেট মাঝে-মধ্যেই একসঙ্গে দেখা যাচ্ছে পলক ও ইব্রাহিমকে। বাবা-মায়েরাও কি তবে ছেলে-মেয়েদের এ সম্পর্ক মেনে নিচ্ছেন? বলিউড সূত্র কী জানাচ্ছে?

পলকের মা শ্বেতা তিওয়ারি মা হিসেবে বেশ কড়া। মেয়ের ব্যাংক ব্যালেন্স থেকে শুরু করে বাইরে যাওয়া আসার ব্যাপারে বেশ কড়া নিয়ন্ত্রণ তার। 

তবে সূত্র বলছে, মেয়ে বড় হওয়ার সঙ্গে সঙ্গেই সেই বাঁধনও ক্রমশ আলগা হতে শুরু করেছে। অন্যদিকে সাইফ আলি খান ‘কুল ড্যাড’।

পলক ও ইব্রাহিমের সম্পর্কে আপত্তি নেই মা অমৃতা সিংয়েরও। ওদিকে মিয়া-বিবিও রাজি। তাই প্রেম নাকি চলছে চুটিয়েই। শ্বেতা ছোট পর্দার অভিনেত্রী। সাধারণত বলিউডে ছোট পর্দা বনাম বড় পর্দার যে অঘোষিত যে ঠান্ডা লড়াই চলে তাও নাকি কাজ করছেন না এ ক্ষেত্রে।

সম্প্রতি একসঙ্গে হলিউডের এক নিউ-রিলিজ দেখতে গিয়েছিলেন দু’জনে। সেখানেও হাজির হয় পাপারাৎজি। তবে এবার কিন্তু দেখে মুখ লুকিয়ে ফেলা নয়। বরং দু’জনেই পোজ দেন হাসিমুখে। এর আগে ইব্রাহিমের সঙ্গে ঘুরতে যাওয়ার সময় মুখ লুকিয়ে ফেলা নিয়ে কী যুক্তি দিয়েছিলেন পলক?

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //