ইন্টারনেটে ঝড় তুললো শাহরুখের জওয়ান মুভির প্রিভিউ

শাহরুখ খানের মেগা রিলিজ 'জওয়ান'-এর বহুল প্রত্যাশিত প্রিভিউ আজ মুক্তির পর ইন্টারনেটে ঝড় তুলেছে। অ্যাকশন-প্যাকড প্রিভিউ ছবিটির প্রত্যাশাকে আরও বাড়িয়ে তুলেছে ভক্তদের। তবে পাঠান ছবির সেই ডায়ালগ এক মুহূর্তে মনে পড়ে যাচ্ছে। ভক্তদের বোধহয় আবার কুর্সি বেঁধে বসার সময় হয়েই এল।

শাহরুখের লুক থেকে প্রতিটা দৃশ্য দর্শকদের মোহিত করেছে এবং একটি অসাধারণ সিনেম্যাটিক অভিজ্ঞতাও তুলে ধরেছে। অ্যাকশন এবং আবেগের একটি নিখুঁত সংমিশ্রণকে একত্রিত করে, ছবিটি দারুণ ভিজ্যুয়াল এবং একটি অতুলনীয় স্কেলে পৌঁছে গিয়েছে। দর্শকরা যা আরও বেশি করে চায়। প্রিভিউয়ের প্রতিটি ফ্রেমই মনোযোগ আকর্ষণ করতে বাধ্য এবং জওয়ানের দুনিয়ার খানিক একটি আভাস দেয়।

জওয়ান প্রিভিউ কিং খানের অনবদ্য ভয়েসওভার দিয়ে শুরু। যা শুনেই উত্তেজনার সৃষ্টি হয়। ভক্তদের জন্য যে বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ সেটা হল, শাহরুখ খানকে বিভিন্ন অবতারে দেখতে পাওয়া। যা আগে কখনও দেখা যায়নি। প্রিভিউতেই ভারতীয় সিনেমার তারকা-খচিত এমন কাস্টিং, বিস্ফোরক অ্যাকশন সিকোয়েন্সের ক্লিপিং, অনবদ্য সব গান এবং রেট্রোতে শাহরুখের অনবদ্য একটি পারফরম্যান্স ছবিটির চমক আরও বাড়িয়ে দেয়।


অ্যাটলি পরিচালিত, সফল চলচ্চিত্রের একটি সিরিজের জন্য বরাবরই পরিচিত। তাঁর পরিচালনার দক্ষতা 'জওয়ান'-এও নিয়ে আসছেন। মনোমুগ্ধকর ব্যাকগ্রাউন্ড স্কোর এবং নানা ট্র্যাক, যা সাম্প্রতিক সময়ে ছবিতে তার সংগীতে অবদানের জন্য পরিচিত। ছবিটিতে 'দ্য কিং খান' র‍্যাপও রয়েছে। যা গ্র্যামি-মনোনীত এবং অত্যন্ত জনপ্রিয় শিল্পী রাজা কুমারীর একটি চিত্তাকর্ষক ট্র্যাক। সেগুলো প্রিভিউতেও দেখানো হয়েছে।

শাহরুখ খান ছাড়াও, ছবিতে প্রধান ভূমিকায় নয়নতারা এবং বিজয় সেতুপাথি এবং দীপিকা পাডুকোন একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। পাশাপাশি সানিয়া মালহোত্রা, প্রিয়মনি, গিরিজা ওক, সঞ্জিতা ভট্টাচার্য, লেহার খান, আলিয়া কুরেশি, রিধি ডোগরা, সুনীল গ্রোভার এবং মুকেশ ছাবরাকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। ভক্তদেরও বিশ্বাস এটি একটি সত্যিকারের প্যান ইন্ডিয়া ছবি হিসাবে পরিণত হবে।

জওয়ান প্রিভিউ নিঃসন্দেহে বছরের সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি। ছবিটির ছোট টিজার এবং প্রিভিউ একটি ধামাকা নিয়ে এসেছে। রেড চিলিজ এন্টারটেইনমেন্টের উপস্থাপনায় জওয়ান পরিচালনা করেছেন অ্যাটলি। প্রযোজনায় গৌরী খান এবং সহ-প্রযোজনায় গৌরব ভার্মা। ছবিটি হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ৭ সেপ্টেম্বর, ২০২৩-এ বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //