সারারাত নিখোঁজ রণবীর, পুলিশের দ্বারস্থ দীপিকা

সারারাত বাড়িতে ফিরেনি রণবীর, ব্যাপক চিন্তায় পড়ে গেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কোনো খোঁজ না পেয়ে অবশেষে পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি। তার অভিযোগ পেয়ে খোঁজ শুরু করে পুলিশ। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে অভিনেত্রীর জীবনে। তবে সেটা বাস্তবে নয়, পর্দায়।

তবে এই ঘটনার সঙ্গে রণবীর-দীপিকা ছাড়াও জড়িয়েছেন দক্ষিণী সুপারস্টার রাম চরণ। সম্প্রতি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক ভিডিও নিজের ওয়ালে শেয়ার করেছেন রণবীর।

ভিডিওর ক্যাপশনে রণবীর লেখেন, কিছু রহস্য আস্তে ধীরে খোলাই ভালো। ভিডিওতে দেখা যাচ্ছে, দীপিকা যথেষ্ট বিভ্রান্ত। কোনোভাবেই চিন্তার রেশ কাটছে না তার। থানায় পুলিশের সামনে গিয়েই অভিনেত্রীকে বলতে শোনা যায়, ‘আমার স্বামী কাল রাত থেকে নিখোঁজ’।

এরপরই দেখা গেল রণবীরকে। চোখে কালো চশমা। কানে ব্লুটুথ, কাউকে ধাওয়া করছেন তিনি। রাস্তায় তার সঙ্গে দেখা গেল রাম চরণকেও।

তবে এটা সিনেমা নাকি নাকি ওয়েব সিরিজ, সেটা এখন পর্যন্ত জানা যায়নি। তবে এটা পরিষ্কার ভক্তদের বড় চমক উপহার দিতে চলেছেন ভারতের এই তিন শীর্ষ তারকা। আপাতত ভক্ত-দর্শকের অপেক্ষার পালা বাড়ল বলা চলে।

প্রসঙ্গত, সবশেষ রণবীর-দীপিকাকে একসঙ্গে দেখা গেছে ‘সার্কাস’ সিনেমার ‘কারেন্ট লাগা রে’ গানে। তবে রোহিত শেঠির নির্মিত এই সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। অন্যদিকে রাম চরণকে দেখা যায় সালমান খান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার ‘ইয়ানতাম্মা’ গানে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //