শারীরিক চাহিদা নেই, জানালেন কাজল

জনপ্রিয় ওয়েব ফিল্ম ‘লাস্ট স্টোরিজ’-এর দ্বিতীয় পার্টে অভিনয় করেছেন বলিউড তারকা কাজল। অমিত শর্মার এই সিরিজ মুক্তি পাবে নেটফ্লিক্সে। সেখানেই যৌন আকাঙ্ক্ষা নিয়ে কথা বলতে গিয়ে কাজল জানালেন, গল্পে দেখানো হয়েছে তার শারীরিক চাহিদা নেই। এই ব্যাপারটি সিনেমার পর্দায় চরিত্রের প্রয়োজনে ফুটিয়ে তুলতে গিয়ে ব্যাপক বেগও পেতে হয়েছে তাকে।

তিনি বলেন, ‘এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে জীবনে দুটি জিনিস আমার নেই। সেক্স আর লজ্জা। কেউ যদি বলে, এই একটু লজ্জা পাও, আমি তাকে পাল্টা জিজ্ঞাসা করি, কীভাবে পাব বলে দাও। ওরা আমাকে দেখিয়ে দেয়, আর তখনই চোখ টোখ নিচু করে আমি লজ্জা পাই। আমার মধ্যে ওই অনুভূতিটাই নেই, কিন্তু যদি আমাকে বলে দেওয়া হয় আমি ঠিক করে নেই।’

২৯ জুন নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘লাস্ট স্টোরিজ-পার্ট’ ২। এতে কাজল ছাড়াও অভিনয় করেছেন কুমুদ মিশ্র, তামান্না ভাটিয়া, বিজয় বর্মা, ম্রুনাল ঠাকুর, নীনা গুপ্ত প্রমুখ।


কিছদিন আগে কাজল সামাজিক মাধ্যম থেকে ঘোষণা দিয়ে বিরতি নিয়েছিলেন। কিন্তু একদিন না যেতেই ফিরে আসেন। পরে জানা যায়, তার অভিনীত ওয়েব সিরিজের প্রচারণায় এমন কাণ্ড করেছেন অভিনেত্রী। এতে নেটিজেনরা বেশ বিরক্তি প্রকাশ করেছিলেন। তবে এবার মুক্তি প্রতীক্ষিত সিরিজটি নিয়ে এমন চমকে দেওয়ার মতো ঘোষণা দেননি তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //