আদিপুরুষ সিনেমার নেগেটিভ রিভিউ করায় মারধর করলেন ভক্তরা

‌'বাহুবলী' নায়ক প্রভাস অভিনীত সিনেমা  ‘আদিপুরুষ’  মুক্তি পেয়েছে আজ। মুক্তির প্রথম দিনেই ছবিটির ভালো ও মন্দ বিষয়গুলো নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ও লেখার মাধ্যমে রিভিউ শেয়ার করছেন অনেকেই। তবে, ‘আদিপুরুষ’ সিনেমা নিয়ে নেগেটিভ রিভিউ দিয়ে প্রভাস ভক্তদের রোষানলে পড়ছেন কেউ কেউ।  

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, এক ব্যক্তি ‘আদিপুরুষ’ সিনেমা নিয়ে নেগেটিভ রিভিউ দেওয়ার কারণে মারধরের শিকার হয়েছেন। প্রভাস ভক্তরা তার উপর আক্রমণ করেন বলে জানিয়েছে গণমাধ্যমটি।

প্রতিবেদনে জানানো হয় সমালোচক ব্যক্তিটি বলেন, প্রভাসের সঙ্গে এটি ঠিক যায় না। ‘বাহুবলী’ সিনেমায় প্রভাস ছিলেন একজন রাজার মতো, তার রাজকীয়তাও ছিল দেখার মত। ‘আদিপুরুষ’ সিনেমায় ওম রাউত প্রভাসকে ঠিকমতো দেখাতে পারেননি।

এসব কথা শেষ হওয়ার পরই আশেপাশের লোকজন তাকে মারধর করতে শুরু করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিওতে দেখা যায়, সমালোচক ব্যক্তিটি মাইকের সামনে দাঁড়িয়ে কথা বলছেন। তার চারপাশে অনেক মানুষ। কিছুক্ষণ পর কয়েকজন লোক তেড়ে গিয়ে তাকে মারধর করতে থাকেন। তারপর মধ্যবয়সী এক ব্যক্তির সঙ্গে লোকটির তর্কাতর্কি শুরু হয়। এ বাগবিতণ্ডায় ‘আদিপুরুষ’ সিনেমার নাম বলতে শোনা যায়।

ভিডিওটি শেয়ার করে অনেকেই লিখেছেন, প্রভাসের ভক্তরা এক ব্যক্তিকে মারধর করেছেন। কারণ ওই ব্যক্তি প্রভাসের ‘আদিপুরুষ’ সিনেমা নিয়ে নেতিবাচক রিভিউ দিয়েছেন।’

ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমাটি রামায়ণ অবলম্বনে নির্মিত হয়েছে। এই সিনেমায় রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস। তার বিপরীতে সীতা চরিত্রে আছেন কৃতি স্যানন। আর সাইফ আলী খান অভিনয় করেছেন রাবণ চরিত্রে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //