হঠাৎ কেন যিশুর গালে চড় মারলেন কাজল

হঠাৎ একি করে বসলেন কাজল। কেন সজোরে চড় মারলেন যিশু সেনগুপ্তকে? কি এমন করেছেন যিশু। কোন অপরাধে শাস্তি পেলেন তিনি? এ কথা ভাবতে ভাবতেই এগিয়ে গেল ‘দ্য ট্রায়াল’ সিরিজের প্রথম প্রচার ঝলক।

সম্প্রতি ব্যক্তিগত জীবনের ঝড়ের কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা করেছিলেন কাজল। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বিরতি নেওয়ার কথাও জানান এ অভিনেত্রী। পরে বোঝা যায়, কাজলের এ ঘোষণা আসলে তার পরের প্রজেক্টের প্রচার কৌশল মাত্র। ওটিটি প্ল্যাটফর্মে ওয়েব সিরিজের দুনিয়ায় পা রাখছেন তিনি। ওয়েব সিরিজের নাম ‘দ্য ট্রায়াল’।

ওটিটি প্ল্যাটফর্মে নিজের প্রথম সিরিজে দক্ষ এক আইনজীবীর ভূমিকায় দেখা যাবে কাজলকে। ‘দ্য ট্রায়াল’-এ তার চরিত্রের নাম নয়নিকা সেনগুপ্ত। কাজলের স্বামীর চরিত্রে রয়েছেন যিশু। পেশাগত জীবন ও ব্যক্তিগত জীবনের দোলাচলের মধ্যে কীভাবে সঠিক পথ বেছে নেবেন নয়নিকা? পাশে পাবেন কি তার সহকর্মীদের? কীভাবে সন্তান ও সংসার সামলাবেন তিনি? আগামী ১৪ জুলাই মিলবে সব প্রশ্নের উত্তর।

এই সিরিজে কাজলের সঙ্গে অভিনয় করেছেন বাঙালি অভিনেতা যিশু সেনগুপ্ত। সিরিজে দম্পতির ভূমিকায় জুটি বেঁধে অভিনয় করেছেন কাজল ও যিশু। সেই দাম্পত্য জীবনেই হঠাৎ ঝড় ওঠে। স্বামীর কুকীর্তি ফাঁস হয়ে যায় স্ত্রীর সামনে। যিশুর অপরাধের কারণে বিপর্যস্ত কাজলের সংসার, আতঙ্কে জীবন কাটাচ্ছে তাদের সন্তানেরাও। তাদের সামলাবেন কে? এ অবস্থায় সংসারের হাল ধরলেন কাজল নিজে। পরনে উকিলের পোশাক। পেশাগত দায়বদ্ধতা থেকে ন্যায়ের রাস্তায় কত দূর এগোতে পারবেন তিনি? প্রশ্নের উত্তর মিলবে ‘দ্য ট্রায়াল’ সিরিজ থেকেই।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //