আদালতে লড়বেন আরশাদ-অক্ষয়

অবশেষে ‘জলি এলএলবি ৩’ ছবি নিয়ে মিলল জল্পনার জবাব। ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবিতে মুখ্য চরিত্রে আরশাদ ওয়ারসি অভিনয় করলেও দ্বিতীয় ভাগে সেখানে তার জায়গায় দেখা গিয়েছিল অক্ষয় কুমারকে। 

তবে এবার ‘জলি এলএলবি ৩’ ছবিতে বাদ পড়ছেন না কেউই। ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবির জন্য অক্ষয়ের সঙ্গে জুটি বাঁধছেন আরশাদ, জানালেন অভিনেতা নিজেই। শোনা যাচ্ছে, ছবিতে নাকি একে অপরকে টেক্কা দিতে চলেছে দুই উকিল। আগামী বছর থেকে শুরু হতে চলেছে ছবির শুটিং।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আরশাদ জানান, ‘মুন্নাভাই ৩’ ছবি নিয়ে নাকি এখনো তেমন কথাবার্তা হয়নি। তবে ‘মুন্নাভাই ৩’ ছবি তৈরি হলে নাকি এক পায়ে রাজি তিনি।

আরশাদ জানান, তিনি ছাড়াও সঞ্জয় দত্ত, রাজকুমার হিরানি, বিধু বিনোদ চোপড়া-সবাই এই ছবি বানাতে আগ্রহী। তবে সেই পরিকল্পনা কবে বাস্তবে রূপায়িত হবে, তা এখনই বলা যাচ্ছে না। শুধু ‘মুন্নাভাই ৩’ নয়, ‘গোলমাল ৫’ ছবির করার জন্যও মুখিয়ে রয়েছেন আরশাদ।

প্রথম ছবি মুক্তি পেয়েছিল প্রায় ১০ বছর আগে। ছবিতে অভিনয় করেছিলেন বলিউড অভিনেতা আরশাদ ওয়ারসি ও সৌরভ শুক্ল। ছবির নাম ছিল ‘জলি এলএলবি’। এই ছবি যেমন প্রশংসিত হয়েছিল সমালোচকদের দ্বারা, তেমনই বক্স অফিসেও সাড়া জাগিয়েছিল।

ছবির সাফল্যে উৎসাহিত হয়ে দ্বিতীয় ভাগও তৈরি হয় ২০১৭ সালে। ‘জলি এলএলবি ২’ ছবিতে অভিনয় করেছিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার, হুমা কুরেশি, সায়নী গুপ্ত, অনু কাপুরের মতো অভিনেতারা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //