প্রতিটি প্রেক্ষাগৃহের একটি আসন হনুমানকে উৎসর্গ করলো ‘আদিপুরুষ’ টিম

এ মাসেই মুক্তি পেতে যাচ্ছে দক্ষিণী সিনেমার সুপারস্টার প্রভাসের বহুল প্রতিক্ষীত সিনেমা ‘আদিপুরুষ’। সম্প্রতি প্রচার কৌশলের অংশ হিসেবে সিনেমাটির নির্মাতাদের পক্ষ থেকে প্রতিটি প্রেক্ষাগৃহে ‘রামভক্ত হনুমান’-এর জন্যে একটি করে আসন উৎসর্গের ঘোষণা দেওয়া হয় । 

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এবিপি লাইভের এক প্রতিবেদনে জানানো হয়, একটি বিবৃতির মাধ্যমে ‘আদিপুরুষ’ সিনেমার নির্মাতা এই ঘোষণা দিয়েছেন।

যদিও বিবৃতির তারা বলেছেন, ‘যেখানেই রামায়ণ পাঠ করা হয় সেখানেই ভগবান হনুমান উপস্থিত হন, এটা আমাদের বিশ্বাস। এই বিশ্বাসের প্রতি সম্মান রেখে, প্রত্যেক প্রেক্ষাগৃহ যেখানে প্রভাসের রাম-অভিনীত আদিপুরুষ দেখানো হবে, সর্বত্র একটি করে আসন সংরক্ষিত রাখা হবে রামভক্ত হনুমানের জন্য, বিক্রি করা হবে না সেই আসন।’

বিবৃতিতে আরও বলা হয়, ‘রামের সর্বশ্রেষ্ঠ ভক্তকে শ্রদ্ধা জানানোর ইতিহাস শুনুন। আমরা অজানা রাস্তায় এই বিশাল কর্মযজ্ঞ শুরু করেছিলাম। আমাদের সবাইকে ভগবান হনুমানের সান্নিধ্যে অতি জাঁকজমকের সঙ্গে নির্মিত আদিপুরুষকে দেখা উচিত।’

পৌরাণিক ড্রামা ঘরানার সিনেমা ‘আদিপুরুষ’ তৈরি হয়েছে রামায়ণের ওপর নির্ভর করে। এই সিনেমার লেখক ও পরিচালক ওম রাউত।

এতে রামচন্দ্রের চরিত্রে দেখা যাবে প্রভাসকে, সীতার চরিত্রে কৃতি শ্যানন ও লক্ষ্মণের চরিত্রে সানি সিংহকে দেখা যাবে। রাবণের চরিত্রে দেখা যাবে সাইফ আলি খানকে। বহু বিতর্কের পর গত মাসে মুক্তি পায় সিনেমাটির ট্রেইলার। ব্যাপক সাড়াও পেয়েছে ট্রেইলারটি। আগামী ১৬ জুন মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //