অভিষেকেই শেহনাজের বাজিমাত

বলিউডে ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই কিসি কী জান’ সিনেমাটি। ২১ এপ্রিল ছবিটি বড়পর্দায় মুক্তি পায়। ফরহাদ সামজী পরিচালিত এই ছবিতে সালমান আর পূজা হেগড়ে জুটি বেঁধেছেন। এছাড়া পাঞ্জাবি কন্যা শেহনাজ গিল ‘কিসি কা ভাই কিসি কী জান’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছেন। তার অভিষেককে ঘিরে চর্চা তুঙ্গে। শেহনাজের অভিষেকের অপেক্ষায় অনেক দিন ধরেই তার ভক্তরা দিন গুনেছেন।

শেহনাজ গিল। ছবি: এনডিটিভি

অবশেষে পর্দায় অভিষেক হলো তার। সালমানের সঙ্গে তার বিশেষ ‘রসায়ন’ সব সময় ধরা পড়ে। শেহনাজ বিগ বস ১৩-র মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন। খুব কম প্রতিযোগীই আছেন যারা শেহনাজ গিলের মতো ভালোবাসা অর্জন করেছেন। সেই থেকে শোর হোস্ট ভাইজানের সঙ্গেও খুব কাছের সম্পর্ক তার। শেহনাজ তার অভিষেক ছবির জন্য ৫০ থেকে ৫৫ লাখ রুপিও নিয়েছেন বলে জানা যায়। এদিকে এরই মধ্যে সিনেমাটি বক্স অফিসে সাড়া ফেলেছে।

শেহনাজ গিল। ছবি: ইন্সটাগ্রাম

যদিও শুক্রবার এই ছবির বক্স অফিস কালেকশন ছিল মাত্র ১৫.৮১ কোটি। যা ভাইজানের ছবির হিসেবে খুবই কম। এদিকে হল ফেরত দর্শক বেশ উচ্ছাসেই প্রকাশ করেছেন। সিনেমা মুক্তির দ্বিতীয় দিনই বুঝিয়ে দিল এটি কেমন যাচ্ছে। ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শের টুইট অনুসারে, কিসি কা ভাই কিসি কী জান ২য় দিনের আয় একলাফে বাড়ল অনেকটা। ভারতীয় বাজার থেকে ঘরে তুলেছে ২৫.৭৫ কোটি। আর শুক্র আর শনি মিলিয়ে মোট আয় দাঁড়াল ৪১.৫৬ কোটি। এই টাকার অঙ্ক মন্দ নয়।

শেহনাজ গিল। ছবি: ইন্টারনেট

রবিবারও সম্ভবত ২০-২৪ কোটির কাছাকাছিই ব্যবসা করে এই সিনেমা। সব মিলিয়ে প্রথম সপ্তাহেই এ সিনেমা ছাড়িয়ে যাবে ১০০ কোটি। সালমান, পূজা ও শেহনাজ ছাড়া এই ছবিতে আরও আছেন ভেঙ্কটেশ, জগপতি বাবু, শেহনাজ গিল, জসসি গিল, রাঘব জুয়াল, পালক তিওয়ারিসহ অনেকে।

শেহনাজ গিল। ছবি: ইন্সটাগ্রাম

দক্ষিণের মেগাস্টার রাম চরণ ভাইজানের এই ছবিতে ক্যামিও হিসেবে অভিনয় করেছেন। ভাইজান এই ছবিতে ‘ভাইজান’-এর ভূমিকায় আছেন। এই ছবির নায়ক হিসেবে তিনি ১২৫ কোটি রুপি নিয়েছেন। অন্যদিকে পূজা এই ছবিতে ‘ভাগ্যলক্ষী’র চরিত্রে দেখা দিয়েছেন। এই অভিনেত্রী সালমানের নায়িকা হতে ৬ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বলে জানা গেছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //