তবে কি মা হতে চলেছেন ক্যাটরিনা

মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ? বলিপাড়ার অন্দরে কান পাতলেই ক্যাটের অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। পরনে বেইজ রঙের ঢিলেঢালা আনারকলি সালোয়ার, খোলা চুলে অভিনেত্রীকে দেখেই মা হওয়ার জল্পনা শুরু হয়েছে৷ 

ঈদের পার্টির ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গেছে৷ প্রাক্তন প্রেমিক সালমানের বোন অর্পিতার বাড়ির ইদের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ। প্রতি বছরই অর্পিতার বাড়িতে দেখা যায় ক্যাটরিনাকে। ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর প্রাক্তনের বাড়ির ইদে দেখা গেল ক্যাটকে৷ সেখান থেকে সমস্ত জল্পনার শুরু।

অর্পিতার বাড়িতে ইদের অনুষ্ঠানে ক্যাটরিনাকে দেখার পর থেকেই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। আসলে অভিনেত্রীকে ঢিলেঢালা সালোয়ার-কামিজে দেখেই সন্দেহ করেছেনে নেটিজেন। ঈদ পার্টির ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই কেউ কেউ প্রশ্ন তুলেছেন, 'ক্যাটরিনা কি সন্তান সম্ভবা?' কেউ আবার বলেছেন, 'দেখেই মনে হচ্ছে তিনি যে অন্তঃসত্ত্বা'। যদিও এর কোনও উত্তরই দেননি অভিনেত্রী। আসলে ঢিলেঢালা পোশাক পরলেই যেন এই একটা প্রশ্নই সবার আগে মনে আসে। তেমনই ঈদ পার্টিতে খোলামেলা পোশাকে ক্যাটকে দেখেই  চর্চা চলছে।

মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ। এই খবরে দিনভর তোলপাড় টিনসেল টাউন। ভিকি ঘরনি নাকি প্রেগন্যান্ট। আর এই খবর মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। জানা যাচ্ছে, আজকাল নাকি স্ত্রীর সঙ্গে বেশিই সময় কাটাচ্ছেন ভিকি কৌশল, অতিরিক্ত যত্নও করছেন স্ত্রীর। ক্যাট নাকি নিজের ছবির পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেও নাকি রয়েছে মা হওয়ার জল্পনা। যদিও পুরোটাই গুঞ্জনে শোনা গেছে, অন্তঃসত্ত্বা হওয়ার খবরে মুখ খোলেননি ভিকি ও ক্যাটরিনা৷

বিয়ের পর থেকে একাধিকবার মা হওয়ার খবরে নাম শোনা গেছে ক্যাটরিনার। তবে এবারেরটা সত্যি না গুজব, তা সময়ই বলবে। উল্লেখ্য, 'মেরি ক্রিসমাস' ছবিতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। যেখানে নায়িকাকে মাতৃত্ব উপভোগ করতে দেখা যাবে। বাস্তবে কবে সুখবর দেবেন নায়িকা, তার অপেক্ষায় দিন গুণছেন অনুরাগীরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //