শেহনাজের সাথে প্রেম নিয়ে যা বলেন রাঘব

সালমান খানের আগামী ছবি 'কিসি কা ভাই কিসি কি জান' মুক্তির আগেই সরব তুলেছে। সালমান ভক্তরা আছে অধীর অপেক্ষায়। এ ছবিতে সালমান ছাড়াও দেখা যাবে একগুচ্ছ অভিনেতা অভিনেত্রীকে। তাদের মধ্যে অন্যতম রাঘব জুয়াল ও শেহনাজ গিল। ছবিতে একে অপরের বিপরীতে অভিনয় করেছেন তারা। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, কেবল অনস্ক্রিন নয়, অফস্ক্রিনেও একে অপরকে মন দিয়েছেন এ তারকারা। এইবার সেই গুঞ্জনের বিপক্ষে মুখ খুললেন রাঘব। 

তার কথায়, কাজ ছাড়া অন্য কিছুর জন্যই তার কাছে এখন সময় নেই। এক বিনোদন সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে রাঘব জুয়াল বলেন, যা কিছু ইন্টারনেটের জিনিস, তা আমার পর্যন্ত এসে পৌঁছাতে পারে না। আমি জানি না সেগুলো সত্যি না মিথ্যে... যতক্ষণ না আমি সেগুলো দেখে বা শুনে না ফেলছি। 

তিনি আরো বলেন, আমি সিনেমার জন্য এসেছি এবং আমি চাই মানুষ আমায় একজন অভিনেতা, একজন নৃত্যশিল্পী, একজন সঞ্চালক হিসেবে চিনুক। আমার কাজ নিয়ে কথা বলুক, ব্যাস! বাকি এসব জিনিস... থাকুক, না থাকুক... আর এটা হবেও না, কারণ আমার কাছে সময় নেই। আমি ডবল শিফটে কাজ করছি। এখন আমার অবস্থা এমন যে এসবের জন্য সময়ই নেই।

প্রসঙ্গত, এই ছবির মাধ্যমেই সালমানের হাত ধরে বলিউডে পা রাখছেন শেহনাজ গিল। নতুন কাজ নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী। কিন্তু এখনো যেন তিনি ভুলতে পারেননি প্রেমিক সিদ্ধার্থ শুক্লকে। ভুলতে পারেনি অনুরাগীরাও। এখনো সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হ্যাশট্যাগ 'সিডনাজ'। 

সম্প্রতি এই নিয়ে কথা বলেছেন খোদ ভাইজান। অভিনেতা বলেন, সিদ্ধার্থও নিশ্চয়ই চাইবেন শেহনাজ তার শোক কাটিয়ে উঠে স্বাভাবিক জীবনে ফিরুক। কিছুদিন আগ পর্যন্তও শেহনাজকে সবাই সিডনাজ বলে ডাকতেন। এখন সিদ্ধার্থ আর এই পৃথিবীতে নেই। কিন্তু ও সেখানেই থাকুক, ও নিশ্চয়ই চাইবে শেহনাজের জীবনে কেউ আসুক। শেহনাজেরও বিয়ে হোক, ও সংসার করুক। কিন্তু এই সোশ্যাল মিডিয়ায় এখনো সবাই সিডনাজ সিডনাজ বলে চলেছে। ও কি সারা জীবন অবিবাহিতই থাকবে? এটা একটা ছোঁয়াচে রোগের মতো হয়ে গিয়েছে। শেহনাজের উচিত নিজের মনের কথা শোনা কেবল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //