সালমানের সাথে কাজ না করার সিদ্ধান্ত নিলেন ক্যাটরিনা

বলিউড ভাইজান সালমান খান। তার সঙ্গে জুটি বেঁধে বেশ সফলতা পান ক্যাটরিনা কাইফ। কিন্তু সালমানের সঙ্গে এর মধ্যে কাজ না করার বিষয়ে নতুন সিদ্ধান্ত নিলেন তিনি। ‘টাইগার থ্রি’ ছবিতে জোয়া ও টাইগারকে ফের বড়পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। তবে এটাই নাকি শেষ কাজ, ঘোষণা অভিনেত্রীর! টুইট ঘিরে জল্পনা তুঙ্গে।

ক্যাটরিনা কাইফ। ছবি: এনডিটিভি

বিয়ের পর ‘টাইগার থ্রি’তে প্রথমবার সালমানের সঙ্গে অভিনয় করছেন। তাতেই আপত্তি অভিনেত্রীর স্বামী ভিকি কৌশলের। তাই সালমানের সঙ্গে আর অভিনয় করবেন না ক্যাট। 

চিত্রসমালোচক উমাইর সিন্ধু টুইটে লেখেন, “ক্যাটরিনা কাইফ বলেছেন, ‘টাইগার থ্রি’ সালমান খানের সঙ্গে তার শেষ সিনেমা। এর পর তার সঙ্গে আর কোনো কাজ করবেন না।” শোনা যাচ্ছে, ভিকি কৌশল নাকি ক্যাটরিনাকে সতর্ক করেছেন সালমানের সঙ্গে কাজ না করার ব্যাপারে। অবশ্য ক্যাটরিনার তরফে এখনো কিছু জানা যায়নি। 

২০০৫-এ ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’ ছবিতে বলিউডে পা রাখেন ক্যাটরিনা কাইফ। তার পর সাফল্য নয়, পর পর ছবি ব্যর্থ হয়েছে তার। তা সত্ত্বেও কাজের অভাব ঘটেনি তার। 

সৌজন্যে বলিউডের ‘সুলতান’। দীর্ঘ দিন সালমানের সঙ্গে প্রেমের সম্পর্কেও ছিলেন অভিনেত্রী। তবে তাদের প্রেম ভেঙেছে বহু দিন। ২০২১ সালে ভিকি কৌশলের সঙ্গে সংসার পাতেন ক্যাটরিনা। তবু কাজের সম্পর্ক ছিল তাদের। খুব শীঘ্রই তাদের একসঙ্গে দেখা যাবে ‘টাইগার থ্রি’ ছবিতে। এ বছর মুক্তি পাবে সিনেমাটি। 

সালমান খান। ছবি: ইন্টারনেট

এতে আরও থাকছেন ইমরান হাশমি। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে বলিউড বাদশাহ শাহরুখ খানকেও। শোনা যাচ্ছে অ্যাকশন দৃশ্যের সেই সেট তৈরি করতে সময় লেগেছে প্রায় ৪৫ দিন। খুব শীঘ্রই অর্থাৎ আগামী মাসে সেই দৃশ্যের শুটিং করবেন সালমান ও শাহরুখ। 

কিছুদিন আগেই বিদেশে শুটিংয়ের মাঝে টাইগারের সেট থেকে বেশ কিছু ছবি ভাইরাল হয়ে যায়। সেই সব ছবিতে ভয়ানক বেশ কিছু অ্যাকশন দৃশ্যের শুট করতে দেখা যায় সালমান খানকে। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছিল সেই সব ছবি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //