জানা গেল নোরা ফাতেহির সম্পদের পরিমাণ

বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি। ‘দিলবার’, ‘কোমরিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’সহ অনেক জনপ্রিয় গানে নেচে দর্শকমনে জায়গা করে নিয়েছেন তিনি। এ কারণেই ভারত ছাড়িয়ে তার পরিচিতি আন্তর্জাতিক পরিমণ্ডলে।

সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব নোরা। বিশেষ করে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে প্রায়ই ভক্তদের জন্য তার ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন।

আইটেম গার্ল খ্যাত নোরা ফাতেহি সেইসঙ্গে মালিক বনে গেছেন পাহাড় সমান অর্থবিত্তের।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একাধিক প্রতিবেদন থেকে জানা যায়, ‘নোরার মোট সম্পত্তির পরিমাণ ৪০ কোটি রুপি। বলিউডে প্রায় এক দশক কাজ করেই এই বিপুল ঐশ্বর্যের অধিকারী হয়েছেন তিনি।

সিনেমায় অভিনয়ের জন্য এক কোটি রুপি নেন নোরা। আইটেম গানের জন্য তার পারিশ্রমিক ৫০ লাখ। তবে তার রোজগারের মূল উৎস ব্র্যান্ড অ্যান্ডোর্সমেন্ট। শুধুমাত্র বিজ্ঞাপনের হাত ধরেই মাসে প্রায় ৩০-৪০ লাখ আয় করেন নোরা।

মুম্বাইয়ের ওরলিতে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকেন নোরা। আমেরিকান আর্কিটেক্ট পিটার মারিনোর ডিজাইন করা সেই অ্যাপার্টমেন্টের দাম ১০ কোটি। সেটি ইন্টেরিয়র সাজাতেও কয়েকটি কোটি টাকা খরচ করেছেন তিনি। কানাডাতেও একটি বিলাসবহুল বাড়ি রয়েছে তার। নোরার একটি ভ্যানিটি ভ্যান রয়েছে, যার মূল্য ৫ কোটি।

এ ছাড়া বিএমডব্লিউ ফাইভ সিরিজ (৬৫ লাখ), মার্সেডিজ বেঞ্জ (৩৩ লখ), হোন্ডা সিটিসহ (১২ লাখ) একাধিক গাড়ি রয়েছে এ লাস্যময়ীর। বাড়ি-গাড়ি ছাড়াও নোরার সংগ্রহে রয়েছে একাধিক দামি ব্যাগ, যার মূল্য ৫ থেকে ৭ লাখ।

নোরার আইটেম গান প্রকাশ পাওয়া মানে অনলাইন দুনিয়ায় বিস্ফোরণ! এ কারণে তার চাহিদাও আকশচুম্বী। সারা বছরই থাকে তার ব্যস্ততা। ফলে আয়ের ঝুলি ফুলে-ফেঁপে উঠতে সময় লাগেনি।

প্রসঙ্গত, ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখেন নোরা। তেলেগু ভাষার ‘টেম্পার’, ‘বাহুবলি: দ্য বিগিনিং’, ‘কিক টু’, বলিউডের ‘সত্যমেভ জয়তে’, ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমার গানে নেচে বিশেষ পরিচিত লাভ করেন তিনি।

শুধু বড় পর্দায়ই নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ বেশ কিছু রিয়েলিটি শোয়ে পারফর্ম করেও নজর কাড়েন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //