জন্মদিনে গোপন খবর প্রকাশ করলেন জাহ্নবী

সব জল্পনার অবসান ঘটিয়ে দক্ষিণী সিনেমায় অভিষেকের কথা প্রকাশ্যে আনলেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। এই প্রথম ‘প্যান ইন্ডিয়ান’ বা সর্বভারতীয় প্রকল্পের ‘এনটিআর ৩০’ ছবিতে দেখা যাবে তাকে। কোরাতালা শিবার পরিচালনায় এই ছবিতে এনটিআর জুনিয়রের বিপরীতে অভিনয় করছেন জাহ্নবী। প্রকাশ্যে এসেছে সে ছবির লুকও। 

জাহ্নবী কাপুর। ছবি: ইন্টারনেট

গতকাল সোমবার ছিল জাহ্নবী কাপুরের ২৬তম জন্মদিন। এদিনেই সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করে নিজের সাফল্যের খবর শেয়ার করলেন তিনি।

ছবিতে দেখা যায়, নদীর তীরে গ্রাম্য যুবতীর বেশে বসে আছেন জাহ্নবী। তার এলো চুল ছড়িয়ে রয়েছে বুকের কাছে। গোলাপি ব্লাউজের সঙ্গে খাটো করে পরা হলুদ শাড়ি। তাকে কোলে নিয়েই বসে আছেন নায়িকা। হাসিমুখে ঘুরে তাকিয়ে আছেন পেছনে। দূরে আবছায়া। গাছের ফাঁকে জমাট বাঁধা কুয়াশা। ওপরে লেখা, ‌‘ঝড়ের আগের শান্ত পরিবেশ।’ কী আছে ‘এনটিআর ৩০’-এর কাহিনীতে? ক্রমশই স্পষ্ট হবে কুয়াশা কেটে। 

জাহ্নবী কাপুর। ছবি: এনডিটিভি

অভিনেত্রীর বাবা বনি কাপুর একবার বলেছিলেন, ‘মেয়েকে শুরুতেই আমি নিজের ছবিতে নিতে চাইনি। চেয়েছিলাম, সে তার নিজের চেষ্টায় ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিক। তার পর না হয় আমার সঙ্গে কাজ করবে।’ ঠিক সেটাই করে দেখিয়েছেন জাহ্নবী। বলিউডে আত্মপ্রকাশ করার ৬ বছরের মাথায় ‘মিলি’ করেছেন, বনির প্রযোজনায়। প্রয়াত মা শ্রীদেবীরও স্বপ্নপূরণ হলো। কন্যাকে এমন স্বাবলম্বীই সে দেখতে চেয়েছিলেন!

জাহ্নবী কাপুর। ছবি: ইন্সটাগ্রাম

প্রসঙ্গত, অ্যাকশন-ড্রামা ঘরানার  সিনেমা ‘এনটিআর৩০’ ২০২৪ সালের এপ্রিলে মুক্তি পাওয়ার সম্ভাবনা আছে। এ সিনেমার সংগীতায়োজন করবেন দক্ষিণি সিনেমার জনপ্রিয় সংগীতশিল্পী অনিরুদ্ধ রবিচন্দর। এনটিআর আর্টস ও যুব সুধা আর্টসের যৌথ ব্যানারে নির্মিত সিনেমাটি প্রযোজনা করবেন সুধাকর মিকিলিনেনি ও হরি কৃষ্ণ কে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //