শ্যুটিং করতে গিয়ে দুর্ঘটনার কবলে অমিতাভ

শ্যুটিং করতে গিয়ে দুর্ঘটনার কবলে বলিউডের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন। হায়দ্রাবাদে ‘প্রজেক্ট কের’ ছবির শ্যুটিং করছিলেন তিনি, আর সেখানেই দুর্ঘটনায় তাঁর পাঁজরের কার্টিলেজ ভেঙেছে বলে জানা গিয়েছে।

এক সূত্রে জানা গিয়েছে, বর্তমানে বিগ বি আপাতত নিজ বাড়িতেই অবজারভেশনে আছেন। এখন বিশ্রাম নিচ্ছেন অভিনেতা। এটাই প্রথমবার নয় যখন তিনি কাজ করতে গিয়ে, বলা ভালো শ্যুটিং করার সময় তিনি আঘাত পেলেন।

এর আগে, ৮০ এর দশকে কুলি ছবির শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন বিগ বি। সেই আঘাত এতটাই গুরুতর ছিল তখন অনেকেই ভেবেছিলেন যে বলিউডের শাহেনশাহের বুঝি সুস্থ হওয়া হল না। এমনকি, তাকে তো সেই সময় ক্লিনিক্যালি মৃত হিসেবে প্রায় ঘোষণা করে দেয়া হয়েছিল। কিন্তু ভাগ্যের জোরে তিনি মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন সেবার। সুস্থ হয়ে ওঠেন। এখন আবার এই ৮০ বছরের অভিনেতা গুরুতর আঘাত পেলেন।

অমিতাভ বচ্চন এদিন নিজেই টুইট করে জানান, ‘হায়দ্রাবাদে প্রজেক্ট কের শ্যুটিং চলাকালীন আঘাত পেয়েছি। ডানদিকের বুকের পাঁজরের মাংস পেশি ছিঁড়ে গিয়েছে। পাঁজরের কার্টিলেজ ভেঙেছে। শ্যুটিং ক্যানসেল করা হয়েছে। চিকিৎসকের সঙ্গে কথা বলেছি। হায়দ্রাবাদের এআইজি হাসপাতালে সিটি স্ক্যান করিয়েছি। আপাতত বাড়ি ফিরে এসেছি।’

অভিনেতা তার পোস্টে আরও জানান, ‘আমি এখন বিশ্রামে আছি। শুয়ে শুয়েই থাকছি। জরুরি কাজকর্মের জন্য হাঁটাচলা করলেও মূলত শুয়ে আছি। ব্যথা আছে। হাঁটতে বা শ্বাস নিতে কষ্ট হচ্ছে। ডাক্তার কিছু ওষুধ দিয়েছে সেগুলো খাচ্ছি।’

প্রজেক্ট কে হচ্ছে একটি ফ্যান্টাসি ড্রামা ঘরানার ছবি। এখানে প্রভাসের সঙ্গে মুখ্য ভূমিকায় দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে। আগামী বছর বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা আছে এই ছবির।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //