কেনো নিজেকে ঘরবন্দী করে রেখেছিলেন নার্গিস ফাখরি

বলিউডের ঝকঝকে জীবন অনেকটা মরীচিকার মতো। কখন কার যে উথ্থান হয় কখন কে যে হারিয়ে যায় তা নিশ্চিত কেউ জানেনা। প্রায়শই বলিউডের বিভিন্ন তারকাকে নিয়ে উঠে নানা গুঞ্জন। তারকাদের নিয়ে আলোচনা সমালোচনা নিত্যদিনের ব্যাপার। তবুও নিজেদের ক্যারিয়ার সামলে চলে তারকারা।

নার্গিস ফাখরি। ছবি: এনডিটিভি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নার্গিস ফাখরি। বেশ বোল্ড লুকে বলিউডে পা রাখলেও অল্প সময়ের মধ্যেই অনেকটা উধাও হয়ে যান নার্গিস। তার উধাও হওয়ার ব্যাপারে নেটদুনিয়ায় নানা বিতর্কের সৃষ্টি হয়েছিল। সেই বিতর্কে এবার ঘি ঢাললেন অভিনেত্রী নিজেই। 

নার্গিস ফাখরি। ছবি: ইন্সটাগ্রাম

সম্প্রতি কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। জানালেন, তিনি প্রথম থেকেই এ বিষয়ে সচেতন ছিলেন। বলিউডে এমন অনেক খবর রটলেও তার সঙ্গে তেমন কোনো খারাপ কিছু ঘটেনি। যদিও খারাপ প্রস্তাব যে তিনি পাননি তা নয়। 

নার্গিস ফাখরি। ছবি: টুইটার

কারণ এমন অনেক পরিস্থিতিতেই তিনি পড়েছিলেন, যা বেশ অস্বস্তিকর। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, তার যখন মনে হয়েছিল পরিস্থিতি ঠিক নেই, খারাপ ইঙ্গিতবহ কোনো মন্তব্য তাকে শুনতে হচ্ছে তিনি বড় সিদ্ধান্ত নেন। নিজেকে এক কথায় ঘরে বন্দি করে নিয়েছিলেন নার্গিস। বন্ধ করে দিয়েছিলেন সকল প্রকার যোগাযোগও। এরপরই বেশ কিছুটা দূরত্ব বাড়ে বলিউডের সঙ্গে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //