‘বেশরম রং’ বির্তক নিয়ে মুখ খুললেন দীপিকা

পাঠান সিনেমার ‘বেশরম রং’ গানটি নিয়ে ব্যাপক উত্তাল ভারতের নেটদুনিয়া। গানে শাহরুখ-দীপিকার পোশাক এবং লুক নিয়ে নেটিজেনদের কটাক্ষ যেন পিছুই ছাড়ছে না।

বিশেষ করে দীপিকার বিকিনি পোশাকে অঙ্গভঙ্গিতেই নেতিবাচক মন্তব্যের ঝড় বয়ে গেছে। এমনকি গানে গেরুয়া ও সবুজ রঙের বিকিনি পরায় আপত্তি জানিয়েছিল মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রা। সেই সঙ্গে গানটি বয়কটেরও দাবি জানিয়েছিলেন তিনি।

বলতে গেলে পাঠান সিনেমা মুক্তির আগেই আলোচনায় এসেছিল ‘বেশরম রং’ গানটি। এরই মধ্যে বক্স অফিসে হিট পাঠান। ভারতেই নয়, বিশ্বজুড়ে রেকর্ড পরিমাণ ব্যবসা করে ফেলেছে ‘পাঠান’।

তবে ছবি মুক্তির আগেই ‘বেশরম রং’ গান দিয়ে একাধিক বিতর্ক তৈরি করে ছবিটি। এই প্রসঙ্গে মুখ খুলতে দেখা যায়নি দীপিকা পাড়ুকোনকে। অবশেষে তিনি নিজের প্রতিক্রিয়া দিলেন।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা বলেন, ‘এমন একটা গানের সঙ্গে জড়িয়ে থাকতে পেরে নিজেকে ভাগ্যবান বলে মনে হচ্ছে। আমার মনে হয়, যেকোনো পারফরম্যান্সের ক্ষেত্রেই আত্মবিশ্বাসটা অত্যন্ত জরুরি। আর নিজের প্রতি বিশ্বাস রেখে পারফর্ম করার সুযোগ যখন দেওয়া হচ্ছে, তখন সেভাবেই পারফর্ম করতে হয়। তোমাকে দেখতেও সুন্দর লাগতে হবে। তার সঙ্গে নিজের সেরাটাও দিতে হবে। তাই আমি সবসময়ই ওর সঙ্গে (কোরওগ্রাফার বৈভবী মার্চেন্ট) কাজ করতে চাই। গানটিতে পারফর্ম করার আগে আমি কোনোরকম স্নায়ুচাপে ভুগছিলাম না। কারণ, কেমন হতে চলেছে বা কীভাবে শুটিং হতে চলেছে, তা আমার জানা ছিল। আমি শুধু ওর নির্দেশ মতো করে গিয়েছি।’

দীপিকা আরও বলেন, ‘খুব ভুল যদি না বলি, তাহলে আমরা গানটা পাঁচ দিন শুটিং করেছিলাম। আর সেটা খুব একটা সহজ কাজও ছিল না। আবহাওয়া সঠিক ছিল না। কিন্তু বৈভবী আমাদের মেজাজই এমন তৈরি করে দিয়েছিল যে, খুব সহজেই গানটার শুটিং হয়ে গিয়েছিল। গানে স্প্যানিশ কিছু শব্দের ব্যবহার হয়েছিল। যেগুলোর মানে আমার জানা ছিল না। কিন্তু যেভাবে আমাকে নির্দেশ দেওয়া হয়েছিল, আমি সেভাবেই পারফর্ম করে গিয়েছি।’

প্রসঙ্গত, এ বছরের (২৫ জানুয়ারি) মুক্তি পায় ‘পাঠান’ সিনেমা। তার আগে প্রকাশ্যে এসেছিল সিনেমার প্রথম গান ‘বেশরম রং’।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //