রণবীর ও আলিয়াকে কঙ্গনার হুঁশিয়ারি

বলিউডের ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউত। বলিউডের প্রথম সারির নায়িকা তিনি। নিজের ক্যারিয়ারে সফল হলেও বিভিন্ন সময় নানা মন্তব্যের জন্য প্রায় আলোচনা সমালোচনার শীর্ষে থাকেন কঙ্গনা। বলতে গেলে তিনি বেপরোয়া। এবার রণবীর ও আলিয়ার উপর বেশ চটেছেন এ অভিনেত্রী।

গত রবিবার (৫ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে রণবীর ও আলিয়ার বিরুদ্ধে অভিযোগ করেছেন এ অভিনেত্রী।  এ দম্পতি নাকি একজোট হয়ে তাঁর ওপর নজরদারি চালাচ্ছেন।

পোস্টে কঙ্গনা লেখেন, আমি যেখানেই যাচ্ছি আলোকচিত্রীরা খবর পেয়ে যাচ্ছেন। বাড়ির ভেতরে বা বাইরে, সব জায়গায় কেউ আমার ওপর নজরদারি চালাচ্ছেন। শুনেছি ইদানীং আলোকচিত্রীদের নাকি এর জন্য টাকাও দেওয়া হয়। কিন্তু আমি অথবা আমার টিমে কারও সঙ্গে কোনো আর্থিক লেনদেন হয়নি। এখন তো সন্দেহ হচ্ছে আমার হোয়াটসঅ্যাপ থেকে তথ্য সংগ্রহ করা হচ্ছে। 

২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের সেই প্রসঙ্গে ফিরলেন কঙ্গনা। ইনস্টাগ্রামে লিখলেন, ‘যাঁরা আমার জন্য চিন্তা করছিলেন, তাঁদের বলে রাখি, গতকাল রাত থেকে আমার বাড়ির চারপাশে আর কোনও সন্দেহজনক ঘটনা ঘটেনি। ক্যামেরা নিয়ে বা না নিয়ে কেউ আমাকে অনুসরণ করেননি। এতেই বোঝা যায়, যাঁরা যে ভাষা বোঝেন, তাঁদের সঙ্গে সেই ভাষাতেই কথা বলা উচিত।’’

কঙ্গনা আরও বলেন, না শুধরোলে বাড়ির ভেতরে ঢুকে গিয়ে মারবো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //