তবে কি আবারো মা হচ্ছেন আলিয়া?

তারকাদের লাইফ স্টাইল নিয়ে ভক্ত-অনুরাগীদের জল্পনা কল্পনার শেষ নেই। নেট দুনিয়াতে আলোচনায় সমালোচনায় আসেননি এমন তারকার সংখ্যা নেই বললেই চলে। এতে বাদ যাননি তারকা দম্পতি আলিয়া-রণবীরে ও। তাদের ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা। 

রণবীর কাপুর ও আলিয়া ভাট। ছবি: এবিএন নিউজ 

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি আলিয়া-রণবীরের ঘর আলো করে মাত্র দুই মাস আগে জন্ম হয়েছে কন্যা রাহার। সম্প্রতি রণবীর কাপুর এবং আলিয়া ফটোগ্রাফারদের জন্য একটি ছোট পার্টি দিয়েছিলেন এবং কমপক্ষে দুই বছরের জন্য তাদের মেয়ের ছবি না তোলার আবেদন করেছিলেন। তারা মিডিয়াকে রাহার ছবিও দেখিয়েছিলেন এবং বলেছিলেন যে এটি রণবীরের সম্পূর্ণ কার্বন কপি। শোনা যাচ্ছে আবার অন্তসত্ত্বা হয়েছেন আলিয়া।

আলিয়া ভাট। ছবি: ইন্সটাগ্রাম

বলিউড লাইফের একটি প্রতিবেদন অনুসারে, একটি বিনোদন পোর্টাল দাবি করেছে যে আলিয়া ভট্ট দ্বিতীয়বার সন্তান সম্ভবা। কিছু দিন আগে নিজস্ব ব্র্যান্ডের পোশাকের জন্য ফটোশ্যুট করান অভিনেত্রী। তার পর থেকেই জল্পনা ছড়ায়। তবে আলিয়া বা রণবীর কেউই এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি।

তবে আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার যে গুঞ্জন উঠেছে তা সম্পূর্ণই ভিত্তিহীন বলে জানাচ্ছেন তাদের ঘনিষ্ঠদের মধ্যে কেউ কেউ।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার পোস্টার। ছবি: ইন্টারনেট

গত বছরের ১৪ এপ্রিল রণবীর কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন আলিয়া। এরপর জুন মাসে জানা যায় তিনি মা হতে চলেছেন। নভেম্বরের প্রথম সপ্তাহে কন্যাসন্তানের জন্ম দেন তিনি। অন্তঃসত্ত্বা থাকাকালীন এক মুহূর্তের জন্য বিরতি না নিয়ে একের পর এক কাজ করে গেছেন এ অভিনেত্রী।

হলিউডে ‘হার্ট অব স্টোন’ সিনেমার শুটিং করেছেন। ইতোমধ্যে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রচার কাজও সেরেছেন। তবে রাহা আসার পর আপাতত নিজের স্বাস্থ্যকেই বিশেষ গুরুত্ব দিচ্ছেন তিনি। সামনেই মুক্তি পাবে তার নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //