ফের বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন হৃতিক

‘গ্রিক গড’ খ্যাত বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশন। দুই দশকের বেশি সময় বলিউড দর্শক মুগ্ধ করেছেন নিখুঁত নাচ, অভিনয় দক্ষতা, মারকাটারি অ্যাকশরে মাধ্যমে। ২০০০ সালে রাকেশ রোশন পরিচালিত ‘কহো না পেয়ার হ্যায়’ দিয়ে বলিউডে ডেবিউ করেন হৃতিক। এরপর আর ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে।

সময়ের সাথে সাথে বলিউড নিজের পায়ের তলার মাটি আরও শক্ত করেছেন হৃতিক। অ্য়াকশন থেকে রোম্যান্স কিংবা কাল্পনিক চরিত্র দর্শক তাঁকে পর্দায় বিভিন্ন সময় দেখতে পেয়েছে বিভিন্ন অবতারে। দেখতে দেখতে পঞ্চাশ ছুঁইছুঁই অভিনেতা। বয়সের অর্ধশতক ছুঁতে আর মাত্র ১ বছর বাকি কিন্তু এখনও অগণিত তরুণীর স্বপ্ন পুরুষ এই সুদর্শন অভিনেতা।

আজ ১০ জানুয়ারি হৃতিকের জন্মদিন। ৪৯-এ পা রাখলেন তিনি। আর এই বিশেষ দিনে পাওয়া গেল বিশেষ সুখবর। নতুন বছরে ফের বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই তারকা।

সুজান খানের সাথে বিবাহ বিচ্ছেদের পর দীর্ঘদিন একাই ছিলেন তিনি। হঠাৎ তার জীবনে নতুন বসন্ত নিয়ে এলো সাবা আজাদ।

হৃতিকের সাথে সাবা আজাদ। ছবি: ইন্সটাগ্রাম

প্রেমিকের জন্মদিনে আনন্দে আত্মহারা সাবা। জুটির বিয়ের গুঞ্জন এখন বলিউডের হট টপিক। এ দিন হৃতিকের সাথে একগুচ্ছ অদেখা ছবি শেয়ার করেছেন গায়িকা। শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘তুমি সবসময়ই প্রতিভাবান। বোকা এবং মটরশুটির মতো। সমস্ত ফলের মধ্যে অদ্ভুত। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা।’ সাবার পোস্টে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অভিনেতার-ভক্তরা।

প্রথম থেকেই প্রেমিকা সাবাকে কখনোই লোকচক্ষুর আড়ালে রাখেননি হৃতিক। ইতোমধ্যেই একত্রবাস শুরু করেছেন তারা। নতুন ফ্ল্যাট ও কিনেছেন অভিনেতা। খুব শিগগিরই নাকি চারহাত এক হতে চলেছে দুজনের! জল্পনা ঘনিষ্ঠ মহলে। সাবাকেই ঘরনি করবেন সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন হৃতিক। খুশি রোশন পরিবারও।

হৃতিকের সাথে  প্রেমিকা সাবা আজাদ ও দুই ছেলে। ছবি: ইন্সটাগ্রাম

অভিনেতার ঘনিষ্ঠ মহলের দাবি, সাবার সাথে সম্পর্ক নিয়ে ভীষণ খুশি হৃতিক। এ ছাড়া অভিনেতার দুই ছেলে রিহান ও রিদানের বেশ পছন্দ সাবাকে। নতুন বছর উপলক্ষে সন্তান ও প্রেমিকাকে নিয়ে ঘুরে এসেছেন সুইজারল্যান্ড থেকে। এই মুহূর্তে বেশ কিছু কাজ রয়েছে হৃতিক-সাবার হাতে। বছর শেষেই কাজের বোঝা হালকা হতেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। গোটা পরিবার উপস্থিত থাকবে তাদের বিয়েতে। 

উল্লেখ্য, হৃতিক বর্তমানে তার পরবর্তী সিনেমা ‘ফাইটার’-এর শুটিং নিয়ে ব্যস্ত আছেন। আগামীতে তাকে ‘কৃষ ৩’, ‘ওয়ার ২’ সহ বিগ বাজেটের অনেকগুলো সিনেমায় দেখা যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //