দীপিকার ফ্যামিলি প্ল্যানিং

বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ভারতীয় সিনেমাকে আন্তর্জাতিক মঞ্চে হাজির করতে তাঁর যথেষ্ট অবদান রয়েছে। দীপিকার জীবনে প্রাপ্তির ঝুলিটাই বেশি। 

জনপ্রিয় এ অভিনেত্রীর ৩৭তম জন্মদিন ছিল গতকাল ৫ জানুয়ারি, বৃহস্পতিবার। এই বিশেষ দিনে ভক্তদের মধ্যে আলোচনা শুরু হয়েছে অন্য একটি বিষয় নিয়ে।

দীপিকা পাড়ুকোন। ছবি: ইন্সটাগ্রাম

দীপিকার জন্মদিনে নেট দুনিয়ায় অভিনেত্রীর ভাগ্য নির্ধারণ করা শুরু করেছেন ভক্তদের কেউ কেউ। তাঁদের মতে, এই বছরেই মা হওয়ার সুখবর জানাবেন অভিনেত্রী। জন্মদিনের দিনটা রণবীরের সাথে একান্তে কাটাচ্ছেন দীপিকা।

দীপিকা পাড়ুকোন। ছবি: ইন্সটাগ্রাম

উল্লেখ্য, রণবীর ও দীপিকা তাঁদের সন্তান পরিকল্পনা নিয়ে আগেও মুখ খুলেছেন। ঘনিষ্ঠ মহলের দাবি, এই মুহূর্তে কেরিয়ারের তুঙ্গে রয়েছেন দুজনেই। তাই কিছুটা সময় নিতে চাইছেন। 

এর আগে দীপিকা বলেছিলেন, ‘‘আশা করি, আমি আর রণবীর যখন সংসার শুরু করব, তখন আমার শৈশবের মতোই সন্তান নিয়ে একটা সম্পূর্ণ পরিবার তৈরি করতে পারব।’’

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবি: ইন্সটাগ্রাম

প্রসঙ্গত, বৃহস্পতিবার দীপিকার জন্মদিন উপলক্ষে শাহরুখ খান ‘পাঠান’ ছবিতে অভিনেত্রীর একটি পোস্টার ভাগ করে নিয়েছেন। অন্য দিকে ‘প্রোজেক্ট কে’ ছবিতে দীপিকার একটি লুক প্রকাশ্যে এসেছে। যদিও সেই পোস্টারে দীপিকার মুখকে আড়ালে রাখা হয়েছে।

এদিকে ‘পাঠান’ নিয়ে বিভিন্ন বিতর্ক চললেও এখন পর্যন্ত এ নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //