ক্যাটরিনার যে গুণে মুগ্ধ ভিকি

বলিউডের জনপ্রিয় তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর ২০২১ সালের ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। বিয়ের এক বছর পরেও এক অন্যের প্রেমে গদগদ নব দম্পতি ভিকি-ক্যাট।

তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ছবি: ইন্সটাগ্রাম

বিবাহবার্ষিকীতে জীবনসঙ্গিনীকে বুকে জড়িয়ে মায়াবী ছবি দেন ভিকি। একে অপরের চোখে যেন হারাচ্ছেন। স্ত্রী ক্যাটের প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। জানালেন তার গুণের কথা।

তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ছবি: ইন্সটাগ্রাম

এক ভারতীয় সংবাদমাধ্যমকে ভিকি জানান, ক্যাটরিনার মতো মানুষ তিনি এই জীবনে দেখেননি। স্ত্রীর এমন কিছু গুণ রয়েছে যার প্রশংসা না করে থাকা যায় না। ভিকির কথায়, ‘‘ক্যাটরিনা সবসময় বলে যদি তুমি কোনও মানুষকে ভালেঅ কিছু বলতে না পারো, তা হলে চুপ করে থাকো। ক্যাটরিনা যেমন বুদ্ধিমতি, তেমনই বড় মনের মানুষ। নিজের চারপাশের মানুষজনকে সম্মান দিতে জানে।’’

তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ছবি: এনডিটিভি

এই প্রথম নয়, এর আগেও বহু সাক্ষাৎকারে ভিকি জানিয়েছেন, ক্যাটরিনার মতো মানুষ হয় না। তিনি এসে জীবন বদলে দিয়েছেন অভিনেতার। ক্যাটরিনাও ভিকিকে পেয়ে সুখী। তাদের দাম্পত্য বলিউডের অন্যতম সফল প্রেমের উদাহরণ হয়ে দাঁড়িয়েছে।

তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ছবি: ইন্সটাগ্রাম

শুরুতে একে অপরের সম্পূর্ণ অপরিচিত ছিলেন ভিকি আর ক্যাটরিনা। জোয়া আখতারের একটি পার্টিতে প্রথম দেখা হয় তাদের। ভিকি যে তার মন জিতে নিয়েছেন, সে খবর সবচেয়ে আগে জোয়াকেই জানিয়েছিলেন অভিনেত্রী। ভিকির সাথে এই প্রেমকে ‘সম্পূর্ণ অপ্রত্যাশিত’ বলে উল্লেখ করেছেন ক্যাটরিনা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //