বাংলার ‘নটী বিনোদিনী’ কঙ্গনা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের ক্যারিয়ারে আরো একটি বায়োপিক যুক্ত হচ্ছে। বাংলার ‘নটী বিনোদিনী’ হয়ে দর্শকদের সামনে আসবেন এই অভিনেত্রী।

পতিতাপল্লিতে জন্ম বিনোদিনী দাসীর। মাত্র ১২ বছর বয়সে বাংলা থিয়েটারের জগতে পা দেন বিনোদিনী। সে সময় বাংলা থিয়েটারের নতুক এক দ্বার খুলে দিয়েছিলেন নটী বিনোদিনী। বায়োপিকটি পরিচালনা করবেন প্রদীপ সরকার। তিনি এর আগে পারিনীতি ও মার্দানির মতো সিনেমা পরিচালনা করেছেন। বায়োপিকটির চিত্রনাট্য লিখেছেন প্রকাশ কাপাডিয়া।

কঙ্গনা রানাওয়াত। ছবি: এনডিটিভি

সিনেমাটি নিয়ে কঙ্গনা জানিয়েছেন, ‘আমি প্রদীপ সরকারের অনেক বড় ভক্ত। তার পরিচালনায় নটী বিনোদিনী সিনেমায় সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করছি। এ ছাড়া প্রকাশ কাপাডিয়া জির সঙ্গেও প্রথমবার কাজ করতে চলেছি। আমি খুব উত্তেজিত এই অসাধারণ একটা যাত্রার অংশ হতে পেরে।’

কঙ্গনা রানাওয়াত। ছবি: এনডিটিভি

এর আগে ঝাঁসির রানি লক্ষীবাই জয়ললিতার চরিত্রে পর্দায় দেখা গেছে কঙ্গনাকে। 

কঙ্গনা রানাওয়াত। ছবি: এনডিটিভি

এছাড়া নানা কর্মকাণ্ডে সবসময় আলোচনায় থাকা এই অভিনেত্রী বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘এমার্জেন্সি’ সিনেমা নিয়ে। এই ছবিতে ভারতের প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন তিনি। যদিও এটি ইন্দিরা গান্ধীর বায়োপিক নয়। এই ছবির পরিচালকের আসনেও রয়েছেন কঙ্গনা রানাউত নিজেই। এর পাশাপাশি কঙ্গনার ঝুলিতে রয়েছে ‘তেজাস’। এই ছবিতে ভারতীয় বিমান সেনার চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //