বিয়ে খুবই চমৎকার একটি প্রথা: মালাইকা

বলিউড ইন্ডাস্ট্রিতে অনেকদিন থেকেই অভিনেত্রী মালাইকা আরোরা ও অভিনেতা অর্জুন কাপুরের প্রেম ও বিয়ের গুঞ্জন উড়ছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেছেন মালাইকা।

তিনি বলেন, ‘আমি মনে করি, বিয়ে খুবই চমৎকার একটি প্রথা। একই সাথে, সামাজের চাপে পড়ে বিয়ে নিয়ে তাড়াহুড়োর কিছু রয়েছে বলে আমি মনে করি না। এর জন্য একটি সঠিক কারণ খুঁজে বের করুন। এক সময় ছিল বয়স বেড়ে যাওয়ায় মা-বাবা বিয়ে দিয়ে দিতেন। তবে সঠিক মানুষের সাথে থাকলে বিয়ে খুবই চমৎকার একটি প্রথা। আপনারা যদি আমার বিয়ের কথা বলেন, এটির উত্তর দিতে আমি এখনো প্রস্তুত নই।’

অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে বলেন, ‘অর্জুনের সাথে যে শুধু ভালো সম্পর্ক তা নয়, সে আমার খুব ভালো বন্ধু। প্রিয় বন্ধুকে ভালোবাসা ও তার প্রেমে পড়াটা খুবই জরুরি। অর্জুন আমাকে খুব ভালো বোঝে, সেভাবেই সবকিছু আমার কাছে প্রকাশ করে। আমার মতে, আমরা পরস্পরের অনেক বড় শুভাকাঙ্খী। আমি বিশ্বের সবকিছু নিয়ে তার সাথে আলোচনা করতে পারি। কোনো সম্পর্কে থাকার সবচেয়ে বড় বিষয় হলো- আপনি প্রকৃতপক্ষে যা সেভাবেই থাকা। আর অর্জুনের সাথে থাকলে আমি সেটিই পারি।’

এর আগে ১৯৯৮ সালে অভিনেতা-নির্মাতা আরবাজ খানের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন আদালত। 

২০১৭ সাথে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //