তামিল প্লেব্যাক গায়ক বাম্বা আর নেই

জনপ্রিয় তামিল প্লেব্যাক গায়ক বাম্বা বাক্য আর নেই।  আজ শুক্রবার (০২ সেপ্টেম্বর) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৪৯ বছর।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, হার্ট অ্যাটাকের চিকিৎসা করাচ্ছিলেন তিনি। গতকাল বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) হঠাৎ অসুস্থবোধ করায় তাকে চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। আজ শুক্রবার (০২ সেপ্টেম্বর) সেখানেই তিনি মৃত্যুবরণ করেছেন।

তামিল ভাষার অনেক জনপ্রিয় সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এর মধ্যে থালাপতি বিজয়ের ‘সরকার’ সিনেমার ‘সিমতাঙ্গারান’, ‘বিগিল’ সিনেমার ‘কালামে কালামে’ এবং রজনীকান্তের ‘টু পয়েন্ট জিরো’ সিনেমার ‘পুলিনাঙ্গাল’ গানগুলো উল্লেখযোগ্য।

বিখ্যাত সুরকার এ আর রহমানের সাথে কাজ করেছেন বাম্বা। সর্বশেষ মণি রত্নম পরিচালিত ‘পন্নিয়িন সেলবান’ সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন এই শিল্পী। এ আর রহমানের সুরে ‘পন্নি নাধি’ গানটি গেয়েছেন তিনি।

দক্ষিণী সিনেমার অনেক তারকা জনপ্রিয় এই গায়কের মৃত্যুতে শোক প্রকাশ করছেন। এ আর রহমানের মেয়ে খাতিজা ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে শোক প্রকাশ করে লিখেছেন, ‘শান্তিতে থাকো আমার ভাই। বিশ্বাসই করতে পারছি না তুমি আর নেই। খুবই চমৎকার একজন মানুষ ও শিল্পী।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //