রণবীরের নগ্ন ফটোশুট নিয়ে বিদ্যা: দেখে আমাদেরও উপভোগ করতে দিন

একটি ম্যাগাজিনের জন্য অনাবৃত ছবি নিয়ে বেশ কয়েকদিন ধরেই আলোচনার কেন্দ্রে রয়েছেন রণবীর সিং। অনেকেই এ বলিউড অভিনেতার সমালোচনা করলেও বিদ্যা বালান সেই দলে নেই। এ অভিনেত্রী বরং প্রথমবারের মতো কোনো বলিউড নায়কের এমন ফটোশুটকে ইতিবাচক দৃষ্টিতেই দেখছেন।

গতকাল বৃহস্পতিবার (২৮ জুলাই) ফাটকা মারাঠি সিনে অ্যাওয়ার্ডস নামের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যা বালান। 

সেখানে রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট নিয়ে সাংবাদিকরা প্রশন করলে এ অভিনেত্রী বলেন, আরে এতে কী সমস্যা? প্রথমবার কোনো পুরুষ অভিনেতা এমন ফটোশুট করছে। একটু দেখতে দিয়ে আমাদেরও না হয় উপভোগ করতে দিন।

এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

বিদ্যা বালান বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও রণবীরের এমন ফটোশুট নিয়ে নাখোশ হয়েছেন অনেকেই। নগ্ন ফটোশুটের মাধ্যমে নারীদের অনুভূতিতে আঘাতের অভিযোগে বলিউড অভিনেতার বিরুদ্ধে মুম্বাই পুলিশের কাছে লিখিত অভিযোগও দেওয়া হয়েছে। বিদ্যা বালানের কাছে লিখিত অভিযোগের বিষয়টি নিত্তান্তই অযৌক্তিক।

এ প্রসঙ্গে বিদ্যা বলেন, লিখিত অভিযোগকারীদের মনে হয় কোনো কাজকর্ম নেই। তাই এই বিষয়ের পেছনে তারা সময় নষ্ট করছে। আপনাদের ভালো না লাগলে সংবাদপত্র বন্ধ করে ফেলে দিন কিংবা যা মন চায় তাই করুন। পুলিশের কাছে আইনি অভিযোগ কেন?

নগ্ন ফটোশুটের পর রণবীরের বিরুদ্ধে এখন পর্যন্ত মুম্বাই পুলিশের কাছে দুটি অভিযোগ জমা পড়েছে। তবে আদিত্য রায় কাপুর, বিজয় অগ্নিহোত্রী, স্বরা ভাস্কর, নির্মাতা রাম গোপাল ভার্মার মতো বলিউড ব্যক্তিত্বরা রণবীরের পাশে দাঁড়িয়েছেন। এবার তাদের দলে যোগ দিলেন বিদ্যা বালানও।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //