প্রাণে মেরে ফেলার হুমকি ভিকি-ক্যাটকে

মাস কয়েক আগেই খুনের হুমকি পেয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। এবার খুনের হুমকি পেলেন বলিউডের তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল।

আতঙ্কে মুম্বাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন এই দম্পতি। শহরের সান্তাক্রুজ থানা মামলা রুজু করে তদন্তও শুরু করে দিয়েছে।

জানা যায়, তাদের এই হুমকি দেওয়া হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটিয়ে ফিরেছেন ভিকি আর ক্যাটরিনা। সেখান থেকে একগুচ্ছ ছবি ও ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন তারা। সেখানেই হুমকিটি আসে। 

আরো জানা যায়, অভিযুক্তের নামে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডের পর ক্রমাগতই হুমকি পাচ্ছেন তারকারা। ক্যাটরিনাকেও লরেন্স বিষ্ণোইয়েরই কোনও সাগরেদ ভয় দেখাচ্ছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

এদিকে, দিন কয়েক আগে হুমকি চিঠি পান সালমান খান ও তার বাবা সেলিম খান। মর্নিং ওয়াকের সময় অভিনেতার হাতে আসে সেই চিঠিখানা। যেখানে লেখা ছিল বাবা আর ছেলের অবস্থাও হবে পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মতো। যাকে প্রকাশ্য দিবালোকে গুলি করে মারা হয়। সেই ঘটনার পর সালমান ও তার পরিবারের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়। 

হুমকি পেয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্করও। মুম্বাই পুলিশের তরফ থেকে সেই অজ্ঞাত ব্যক্তির নামে এফআইআর দায়ের করে তদন্তও চালানো হচ্ছে। 

সূত্র: হিন্দুস্তান টাইমস

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //