মাদক মামলায় জামিন পেলেন শক্তি কাপুরের ছেলে

মাদক মামলায় জামিন পেলেন শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত কাপুর। গতকাল সোমবার রাতে (১৩ জুন) জামিনে ছাড়া পেয়েছেন তিনি। তবে পুলিশ তলব করলে তাকে থানায় হাজিরা দিতে হবে।


বেঙ্গালুরু সিটির পূর্ব বিভাগের ডিসিপি ড. ভীমশঙ্কর এস. গুলেদ বার্তা সংস্থা এএনআই-কে এই তথ্য জানিয়েছেন।

গত রোববার (১২ জুন) রাতে একটি বিলাসবহুল হোটেলে অভিযান চালিয়ে মাদক সেবনের অভিযোগে সিদ্ধান্তসহ চারজনকে আটক করে বেঙ্গালুরু পুলিশ।  

ড. ভীমশঙ্কর এস. গুলেদ বলেন, ‘আটককৃতরা মাদক গ্রহণ করেছেন কিনা তা জানার জন্য পরীক্ষা করানো হয়েছিল। তাতে সিদ্ধান্তের রিপোর্ট পজিটিভ এসেছে।’

যদিও ছেলের বিরুদ্ধে তোলা অভিযোগ অস্বীকার করেন সিদ্ধান্তের বাবা বরেণ্য অভিনেতা শক্তি কাপুর। তিনি বলেন, ‘আমি শুধু একটি কথাই বলতে চাই, এটি সম্ভব নয়।’

বাবা ও বোনের মতো সিদ্ধান্তও পেশায় অভিনেতা। ‘ভৌকাল’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। এছাড়া ‘শুটআউট অ্যাট ওয়াডালা’, ‘আগলি’, ‘হাসিনা পার্কার’-এর মতো সিনেমায় দেখা গেছে তাকে। ‘ভাগাম ভাগ’, ‘ভুল ভুলাইয়া’সহ বেশ কয়েকটি সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন সিদ্ধান্ত।

এর আগে ২০২০ সালে মাদক বিতর্কে নাম জড়িয়েছিল শ্রদ্ধা কাপুরের। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক বিরোধী সংস্থা (এনসিবি) তাকে জিজ্ঞাসাবাদ করেছিল। শ্রদ্ধা জানিয়েছিলেন, তিনি কখনো মাদক গ্রহণ করেননি। একাধিকবার জিজ্ঞাসাবাদের পর অব্যাহতি পান এই অভিনেত্রী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //