বলিউডে কাজ পেতে হলে আরো সময় দিতে হবে : উরফি জাভেদ

টেলিভিশনের অনেক জনপ্রিয় তারকাই সিনেমায় এসে নাম কামিয়েছেন। বলিউডেও এই তালিকা বেশ লম্বা। সম্প্রতি শান্তনু মহেশ্বরী ‘গাঙ্গুবাই কাথিয়াওয়ারি’- তে অভিনয়ের মধ্য দিয়ে তৈরি করেছেন আলোড়ন।

অন্যদিকে ‘বিগবস’ তারকা শেহনাজ গিল সালমান খানের সাথে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’-তে অভিনয়ের মধ্য দিয়ে প্রস্তুতি নিচ্ছেন বলিউডে অভিষেকের জন্য। টেলিভিশনের আরেক জনপ্রিয় তারকা উরফি জাভেদ।

যিনি নিজের অদ্ভুত সব ফ্যাশনের জন্য পরিচিত মিডিয়া পাড়ায়। এসব নিয়ে প্রায়ই আলোচনায় থাকেন এই ‘বিগবস ওটিটি’ তারকা; কিন্তু এত খ্যাতি অর্জন করেও কোনো সিনেমার অফার পাচ্ছেন না উরফি জাভেদ।

উরফি বিগ বস ওটিটি- তে অংশগ্রহণের মাধ্যমে আলোচনায় এসেছিলেন। এরপর তার ভিন্নধর্মী পোশাক কখনো হাওয়াই মিঠাই, কখনো কাচের কিংবা শেকলের তৈরি পোশাকের জন্য পাপ্পারাজিদের প্রিয় ওঠেন তিনি। হয়েছেন খবরের শিরোনাম। আবার কখনো ট্রলের শিকারও।

এত জনপ্রিয়তার পরও কেন বলিউডে অফার পাচ্ছেন না? সম্প্রতি ইটাইমস টিভি এমনটাই প্রশ্ন করে উরফির কাছে। স্পষ্টবাদী উরফি উত্তরে বলেন, ‘কারণ বলিউড আমার বাপের না। আমি খুব তাড়াতাড়ি কাজ পেয়ে যাব, এটা ভাবা ভুল হবে। বলিউডে কাজ পেতে হলে আমাকে আরো পাঁচ বছর সময় দিতে হবে।’

অভিনেত্রীকে আরো প্রশ্ন করা হয় তিনি মনোযোগ আকর্ষণের জন্য অদ্ভুত ডিজাইনের পোশাক পরেন কি-না? জবাবে তিনি বলেন, ‘মনোযোগ কে না চায়? যারা বলে তারা মনোযোগ চায় না তারা মিথ্যা বলছে। তাহলে আমি কেন মনোযোগ পাওয়ার জন্য এমন করব না! আমি সিনেমা পাচ্ছি না; কিন্তু আমি কি এভাবে নিজের জন্য ভালো করছি না?’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //